GoomZoom
Nonstop Entertainment

করোনা বিধি না মেনেই আরাম করে মেট্রো সফর করল বাঁদর ছানা! তুমুল ভাইরাল ভিডিও

নেট দুনিয়ায় কত ভিডিওই প্রতিনিয়ত ভাইরাল হয়। এর মধ্যে কিছু কিছু ভিডিও মানুষকে হাসির খোরাকও জোগায়। এই যেমন কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল এক বিমানবন্দরের লাউঞ্জে বসে এক বাঁদরের শাহী খাবার খাওয়ার ভিডিও। ঠিক তেমনিই এবারও আরও এক বাঁদরের ভিডিও সামনে এল।

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের জন্য লকডাউনের পর সম্প্রতি চাউ হয়েছে দিল্লির মেট্রো পরিষেবা। সেখানে যাত্রীরা সমস্ত বিধিনিষেধ মেনেই মাস্ক পরে, সামাজিক দূরত্ব বজায় রেখে মেট্রোয় ভ্রমণ করছেন। কিন্তু একটি বিশেষ যাত্রী কিন্তু কোনও নিয়মের তোয়াক্কা না করেই মেট্রোয় চড়ে বসলেন। শুধু কী তাই? কামড়ায় এক জায়গা থেকে অন্য জায়গায় ঘুরেও বেড়ালেন।

কথা হচ্ছে একটি বাঁদরকে নিয়ে। সেই বাঁদরের মেট্রোয় চড়ে বসার ভিডিওই এখন তুমুল ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, বাঁদরটি মেট্রোর এটি কামড়ায় এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ঘুরে বেড়াচ্ছে। কখনও মেট্রোর বারে চড়ছে, কখনও আবার এক যাত্রীর পাশে বসে বাইরের দৃশ্য উপভোগ করছে। গত শনিবার এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

সেই ভিডিওতেই এক যাত্রীর থেকে শোনা যায় সেটি দিল্লি মেট্রোর ব্লু লাইনে যমুনা ব্যাঙ্ক স্টেশন। আবার এক যাত্রীকে বলতে শোনা যায়, ‘ওকে মাস্ক পরিয়ে দাও’। নানান মজার কমেন্টও পড়েছে এই ভিডিওতে।

জানা গিয়েছে, এদিন বিকেল পৌনে পাঁচটা নাগাদ যমুনা ব্যাঙ্ক থেকে আইপি-গামী মেট্রোতে দেখা যায় ওই বাঁদরটিকে। এই বিষয়টি দিল্লি মেট্রো কর্তৃপক্ষের দৃষ্টিগোচর করানো হয়। কর্তৃপক্ষের তরফে জানানো হয় যে বাঁদরটি অক্ষরধাম মেট্রো স্টেশন থেকে মেট্রোতে চড়ে বসে।

কর্তৃপক্ষের তরফে এও জানানো হয় যে বাঁদরটির কারণে কেউ আহত হন নি। বাঁদরটি পরবর্তী স্টেশনে নেমে যায় ও এরপর তাঁকে আর স্টেশন চত্বরে দেখা যায়নি। জানা গিয়েছে, এমন অপ্রত্যাশিত ঘটনা যাতে আর না ঘটে, এই নিয়ে বনদপ্তরের সঙ্গে কথাও বলেছে মেট্রো কর্তৃপক্ষ।

তবে নেটিজেনরা এই ভিডিওটিকে বেশ মজার ছলেই নিয়েছেন। রসিকতা করে কেউ কেউ বলেছেন যে টিকিট না কেটেই ভ্রমণ করে নিল, মাস্ক নেই, সামাজিক দূরত্ব বজায় রাখেনি বাঁদরটি, এমন নানান মজার মজার কমেন্ট এসেছে এই ভিডিওতে।

Comments
Loading...
error: Content is protected !!