GoomZoom
Nonstop Entertainment

করোনা আক্রান্ত হওয়ায় বিয়ে স্থগিত, কনের মন রাখতে কোভিড সেন্টারেই চলল নাচ-গান!

বর্তমানে করোনা ভাইরাসের কারণে ভারতে তথা গোটা বিশ্বে চলছে বিতিকিচ্ছিরি অবস্থা। আনলক পর্বে গোটা দেশে অনুষ্ঠান ধীরে ধীরে শুরু হলেও স্বাভাবিক অবস্থায় ফিরতে যে অনেক সময় লাগবে একথা সকলেই বুঝতে পারছেন। তবে তার মাঝেও একটু আনন্দ খোঁজার চেষ্টা চলছে যার প্রমাণ পাওয়া গেল এনার্কুলামের এই কোভিড সেন্টারে। করোনা রিপোর্ট পজিটিভ আশায় বিয়ের অনুষ্ঠান স্থগিত রেখে কোভিড সেন্টারে ভর্তি হতে হয় এই কনেকে। যদিও তাঁর বিয়েটা হয়ে যায় পরিবারের চাপে কিন্তু অনুষ্ঠান কিছুই হয়নি। স্বাভাবিকভাবেই কনের মন খারাপ হয়ে যায়। তাকে আনন্দ দেওয়ার জন্য তার সঙ্গে যে অন্য করোনা পজিটিভ রোগীরা ভর্তি ছিলেন তারা সত্যিই গোটা পরিবেশকে পজিটিভ করে তুললেন তাদের নাচ এবং গান এর মাধ্যমে।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং নেটিজেনরা এই দুঃখের সময়ের মধ্যেও এই হাসিখুশি ভিডিও দেখে যথেষ্ট খুশি হয়েছেন তাই এই ভিডিও ভাইরাল হচ্ছে দেদারে। ভিডিওতে দেখা যাচ্ছে কোন একটি চেয়ারে বসে আছেন এবং তাকে ঘিরে গোল করে নাচ গান করছেন বাকি রোগীরা। কনের চোখে তখন জল মুখে হাসি, স্বাভাবিকভাবেই তার আনন্দ আটকাচ্ছে না। দেখে নিন সেই মন ভালো করা ভিডিও…

മട്ടാഞ്ചേരി കോവിഡ് സെന്ററിലെ ഒരു കല്യാണം -24/9/20

മട്ടാഞ്ചേരി കോവിഡ് സെന്ററിലെ ഒരു കല്യാണം -24/9/20

Posted by DMG Kochi Films on Thursday, September 24, 2020

পারাভা সিনেমার ভাদাক্কালে পাথুনে গানটি গাইতে গাইতে তারা কনেকে ঘিরে গোল হয়ে ঘুরছেন, চলছে হাততালি দিয়ে নাচ। এরপর একসঙ্গে মিলে কনের সঙ্গে সেলফিও তুললেন তারা। স্বাভাবিকভাবেই মানববন্ধনের এই মিষ্টি ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা।

Comments
Loading...
error: Content is protected !!