GoomZoom
Nonstop Entertainment

মাত্র ১৫০০ টাকায় অফুরান পানীয়! নারী দিবস উপলক্ষে অভিনব অফার কলকাতার এই রেস্তোরাঁর

নারীই শক্তি, নারীই সম্মান। আজ সমাজে নারীরা না থাকলে আমরা তো পৃথিবীতেই আসতে পারতাম না। যত সময় বদলাচ্ছেন ততো আমরা বুঝতে পারছি মহিলাদের ক্ষমতায়নের গুরুত্ব। নারীশক্তির উদযাপন করতে প্রতিবছর ৮ই মার্চ পালিত হয় বিশ্ব নারী দিবস। বিশ্বজুড়ে বিভিন্ন সংস্থা নারীদের জন্য সেই দিন বিভিন্ন অনুষ্ঠান পালন করে। এছাড়াও রেস্তোরাঁতে দেওয়া হয় বিভিন্ন অফার এবং বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলোতেও আকর্ষণীয় ছাড় দেওয়া হয়।

আরও পড়ুন- গুনগুন-বাবিনের টক-ঝাল-মিষ্টি প্রেম-ঝগড়ার ফাঁদে দর্শক, টানা ৫ সপ্তাহ টিআরপির দৌড়ে প্রথম খড়কুটো

সেরকমই চলতি বছরের নারী দিবস উপলক্ষে কলকাতার সোল দ্য স্কাই লাউঞ্জ মহিলাদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় কিছু অফার। ১লা মার্চ থেকে ৮ই মার্চ পর্যন্ত প্রত্যেক মহিলার জন্য একটি করে ককটেল সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হচ্ছে। এছাড়াও নারী দিবসের দিন এই লাউঞ্জে অনুষ্ঠিত হতে চলেছে একটি বিশেষ অনুষ্ঠান যেখানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে যুদ্ধ করে জয়ী হওয়া নারীদের দেওয়া হবে সংবর্ধনা।

আরও পড়ুন- মৃত্যুর সঙ্গে পাঙ্গা লড়ছে অনিন্দ্য, শ্রীময়ীর দায়িত্বভার নেওয়ার অনুরোধ রোহিতকে

সবথেকে আকর্ষণীয় বিষয় হলো নারী দিবসের দিন এখানে মাথাপিছু দেড় হাজার টাকায় মিলবে অফুরান পানীয়! অর্থাৎ মাত্র দেড় হাজার টাকা খরচ করলেই আপনি অফুরান সুরাপানের সুযোগ পাবেন। তাহলে আর দেরি করছেন কেন? নারী দিবসের দিন নিজের নারীত্বকে উদযাপন করতে চলে আসুন সোল দ্য স্কাই লাউঞ্জে আর বাঁচুন প্রাণভরে।

Comments
Loading...
error: Content is protected !!