GoomZoom
Nonstop Entertainment

চকলেট সিঙাড়া বড়াপাও! প্রিয় ডিশের আজব ফিউশন দেখে হতবাক নেটিজেনরা

মুম্বাইয়ের একটি সিগনেচার ডিশ বড়া পাও (Vada Pav)। পাওয়ের ভেতর আলু বা পনীরের প্যাটি দিয়ে তৈরি এই দেশি বার্গারকে ধীরে ধীরে আপন করে নিয়েছে গোটা দেশ। কলকাতায় হলদিরামস বা গোলি বড়াপাও তো রাতারাতি বিখ্যাত কলকাতাবাসীদের মধ্যে ভিন্ন স্বাদের বড়া পাও বানানোর জন্য। এর আগে বিভিন্ন স্টাফিং দিয়ে এই ডিশ তৈরি হলেও এবার ইনস্টাগ্রামে এক ফুড ব্লগার এমন একটি বড়া পাওয়ের ভিডিও পোস্ট করেছেন যা দেখে রীতিমতো চমকে উঠেছেন নেটিজেনরা।

অল্প কয়েক সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে পাওয়ের ভেতর চকলেট সস (Chocolate Sauce) মাখানো হয়েছে এবং তারপরে প্যাটি হিসাবে দেওয়া হয়েছে আস্ত একটি সিঙ্গাড়া (Samosa)! সেই ফুড ব্লগারের বক্তব্য যে তার এই ডিশটি খেতে খুব ভালো লেগেছে তাই তিনি চকলেট লাভারদের আহ্বান জানিয়েছেন এই অভিনব ডিশটি চেখে রাখার জন্য!

কিন্তু ভিডিওটি দেখে গেল গেল রব তুলেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই এই পোষ্টের কমেন্ট সেকশনে দু’ভাগে ভাগ হয়ে গিয়েছেন মানুষ। কিছু জনের বক্তব্য, একবার চেখে দেখেই না হয় রিভিউ দেওয়া যাবে, আগে থেকেই আঁতকে ওঠার কিছু নেই, বলা যায় না ভালো তো হতেই পারে। সব ফিউশন যে খারাপ হবে তার তো কোনো মানে নেই।

আবার যারা ঐতিহ্যপূর্ণ বড়া পাও খেতে ভালোবাসেন বিশেষ করে মুম্বাইকাররা তারা যে জিনিসটিকে একেবারেই মেনে নিতে পারেননি তা কমেন্ট বক্স থেকে স্পষ্ট। অনেকে বলছেন যে, এটা দেখে তো আসল বড়া পাও খাওয়ার ইচ্ছাটাই চলে গেল।

এর আগে লকডাউনে ডালগোনা কফি বানানো নিয়ে যে হাইপ উঠেছিল তাতে রীতিমত বিরক্ত হয়েছিলেন নেটিজেনরা। এরপর ওরিও দিয়ে বানানো সিঙারা দেখে চূড়ান্ত ক্ষিপ্ত ছিলেন মানুষ,এবার এই চকলেট সিঙারা বড়াপাও দেখেও রীতিমত বিরক্ত হচ্ছেন চিরাচরিত বড়াপাওপ্রেমীরা। আপনিও একবার চেখে দেখবেন নাকি এই অভিনব বড়াপাও?

Comments
Loading...
error: Content is protected !!