GoomZoom
Nonstop Entertainment

যশ দাশগুপ্তর পোষ্যর সঙ্গে ছবি দিয়ে বিপদে নুসরাত! “এবার কুকুরের জায়গায় এবার যশকে দেখতে চাই!” আবদার ‘যশরত’-এর অনুরাগীদের

‘যশরত’-এর ভালোবাসামাখা ছবি দেখার আবদার অনুরাগীদের। চর্চা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁদের নানা মুহূর্তের ছবি সামনে আসে। কিছু আর লুকিয়ে রাখার নেই। এখন তাঁরা স্বামী-স্ত্রী। অভিনেতার জন্মদিনে ‘হাজবেন্ড’ লেখা কেকের ছবি শেয়ার করে সকলকেই পরোক্ষভাবে সবকিছু জানিয়ে দিয়েছেন। কিন্তু এখন যশ দাশগুপ্তর পোষ্যকে আদর করার ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে নেটিজেনদের নানা আবদার শুনতে হচ্ছে অভিনেত্রীকে। অনুরাগীদের দাবি, “কুকুরকে ছাড়ুন, যশকে চু’মু খান!”
আগস্টে ঈশানের জন্মের পর দিয়েই কাজে নেমে পড়েছেন নায়িকা। তবে তিনি কাজে ফেরার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় হয়ে উঠেছেন। মাঝেমধ্যেই তাঁর নানা মুহূর্তের ছবি ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ায়। এবার যশ দাশগুপ্তের সারমেয়কে আদর করার ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন অভিনেত্রী। কিন্তু এই নিয়েও আলোচনার শেষ নেই।
এমনিতে তাঁর বাস্তব জীবন আর কর্মজীবন নিয়ে চর্চার শেষ নেই। প্রথমে ছেলের পিতৃপরিচয় সামনে আনেননি নায়িকা। তাই নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। তারপরই বাইরে আসে যশ দাশগুপ্তই ঈশানের বাবা। এদিকে ছেলের জন্মের ১৩ দিনের মাথাতেই কাজে ফিরেছেন অভিনেত্রী। ভবানীপুরে একটি স্যালোঁর উদ্বোধনে দেখা যায় তাঁকে। তারপর বার্থ সার্টিফিকেট নিয়ে চর্চা শুরু হয়।
এমনকি পুজোয় তাঁর সঙ্গে যশের ছবি সামনে আসতেই শুরু হয়ে যায় চর্চা। কখনও শাঁখা, সিঁদুর পরা ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে সকলের সমালোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন অভিনেত্রী। এবার যশের সারমেয়র সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেটিজেনদের নানা দাবি নায়িকাকে। কেউ কেউ তাঁকে মন্তব্য করেছেন, “এবার হ্যাপি তথা যশের সারমেয়কে নয়, যশকে ধরে চু’মু খান!”
ঈশানের সঙ্গে ‘যশরত’-এর সন্তানের মতোই হ্যাপি। এদিকে হ্যাপির সঙ্গে দেওয়া অভিনেত্রীর ছবি ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যেই। আর কমেন্ট বক্সে জমেছে একাধিক মন্তব্য। অনেকে নুসরাত জাহানকে দেখতে চেয়েছেন যশ দাশগুপ্তর সঙ্গে। অনেকে আবার ঈশানের ছবি চেয়েছেন। অনেকে আবার হ্যাপির জায়গায় যশ দাশগুপ্তকে দেখতে চেয়েছেন। কিন্তু নেটিজেনদের কোনও কিছুরই কোনও তোয়াক্কা করেননি নায়িকা।
Comments
Loading...