GoomZoom
Nonstop Entertainment

“দাদাগিরি শুধু দাদারই!” দাদাগিরি সঞ্চালনায় অঙ্কুশ হাজরা! ভিডিও দেখে চোখ ছানাবড়া সৌরভ গাঙ্গুলীর ভক্তদের

এখন টিভির পর্দায় চোখ রাখলেই চারিদিকে শুধু অঙ্কুশ হাজরা। তবে শুধু টিভির পর্দা নয় সোশ্যাল মিডিয়াতেও শুধু অঙ্কুশ হাজরাই ছেয়ে আছে। ইদানিং দিন ভালো যাচ্ছে অভিনেতার। পুজোয় মুক্তি পেয়েছে ছবি। হাতে রয়েছে পরপর নতুন কাজ। জি বাংলার ডান্স বাংলা ডান্স সঞ্চালনা করে মাতিয়ে রেখেছেন গোটা ইন্ডাস্ট্রি।

এবার সেই সঞ্চালনার প্রতিভা দেখাতে দাদাগিরির মঞ্চে হাজির অভিনেতা। এরইমধ্যে জি ফাইভের থেকে পোস্ট করা হয়েছে একটি ছোট্ট ভিডিও। যেখানে অঙ্কুশ হাজরাকে দাদার সংলাপ বলতে শোনা গিয়েছে। কোনও দ্বিধা ছাড়াই অনায়াসে তিনি বলেছেন। তবে তাঁর সঞ্চালনা দেখে চোখ ছানাবড়া হয়েছে অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রতিযোগীদের।

বেশ ভালই চলছিল প্রথমে। কিন্তু হঠাৎই পিঠে আলতো ছোঁয়া এল কারোর। হাসিমুখে এসে দাঁড়ালেন সঞ্চালক সৌরভ গাঙ্গুলী। জানালেন অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতোই। দাদাগিরিকে নতুন মাত্রায় পৌঁছে দেবে আজকে। তারপরেই অভিনেতাকে প্রশ্ন মহারাজের, “আমি সঞ্চালকের জায়গায় দাঁড়াবো? না প্রতিযোগীদের পোডিয়ামে যাব?”

তখনই দাদার কাছে জোড়হাত করে অঙ্কুশকে বলতে দেখা যায়, “দাদা তুমি অলরাউন্ডার এবং সেরা সঞ্চালক। যদি কোনদিনও ভাইগিরি বলে কোন অনুষ্ঠান হয়, আমি চেষ্টা করব। দাদাগিরি শুধু তোমার।” সৌরভের সঙ্গে অঙ্কুশের এই কথোপকথন দেখে হেসে লুটোপুটি খেয়েছেন দর্শকেরা। তাঁদের এই রসিকতার জেরে জমে উঠেছে প্রশ্ন-উত্তরের এই অনুষ্ঠান। দুই তারকার কথা শুনে মুখে হাসি ফুটে উঠেছিল প্রতিযোগী আসনে দাঁড়িয়ে থাকা পরমব্রত চট্টোপাধ্যায় ও অনির্বাণ চক্রবর্তীর।

তবে ভিডিও দেখে দর্শকরা অনেকেই ভয় খেয়েছেন প্রথমে। অন্যদিকে পরে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। প্রথমেই অঙ্কুশকে দেখে সকলে ভেবেছিলেন দাদা বোধহয় আর সঞ্চালনা করছেন না। তা কমেন্ট বক্সে টের পাওয়া গিয়েছে। সবাই অঙ্কুশের সঙ্গে সহমত, “দাদাগিরি শুধু দাদারই।”

Comments
Loading...
error: Content is protected !!