GoomZoom
Nonstop Entertainment

পিঠ জুড়ে আঁকা ট্যাটু দেখাচ্ছেন অনুরাগীদের! স্পেশালভাবে নুসরাতের সঙ্গে পুজো শুরুর ইঙ্গিত দিয়ে নেটপাড়ায় ঝড় তুললেন যশ দাশগুপ্ত

ছেলেকে নিয়ে প্রথম পুজো কাটাতে মেতে উঠেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এমনকি সম্পর্কে আসার পর প্রথম পুজো নুসরাত আর যশের। এবারের পুজো টলিউডের এই তারকা জুটির জন্য খুবই স্পেশাল। এখন দুই তারকার জীবন আরও রঙিন করে তুলেছে ছোট্ট ঈশান। তাই এবছর স্পেশালভাবে সময় কাটাবেন যশ আর নুসরাত।

অভিনেতার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলে তার ইঙ্গিত পাওয়া যাবে। চতুর্থীর দিন অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। তাতে সাদা রঙের গেঞ্জি পড়ে ধরা দিয়েছেন অভিনেতা। তাঁর পিঠ জুড়ে রয়েছে ট্যাটু। তা দেখা যাচ্ছে পোশাক পরেও। তার ক্যাপশনে লিখেছেন ‘উইকেন্ড ফিলিং’।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

অনেকে তাঁর ছবি দেখে মন্তব্য করেছেন, এভাবেই কি পুজো শুরু করছেন আপনারা?’ কিন্তু সেই প্রশ্নের উত্তর পরিষ্কারভাবে না দিলেও অনুরাগীদেরকে অপেক্ষা করতে বলেছেন যশ আর নুসরাত। তাঁদের পুজো সেলিব্রেশন দেখার জন্য অনুরাগীদের সবুর করতে বলেছেন যশ দাশগুপ্ত। সমস্ত বিতর্ককে পিছনে ফেলে শেষমেষ নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন যশ আর নুসরাত।

 তবুও তাঁদেরকে নিয়ে বিতর্ক থামছে না। কিন্তু সেসবে পাত্তা দেন না এই তারকা জুটি। প্রথম থেকেই তাঁদের প্রেম নিয়ে চর্চা তুঙ্গে। কিন্তু এখন আর লুকোছাপার কোনও প্রশ্নই নেই। দুজনেই প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন নিজেদের সম্পর্ককে। এমনকি ছেলের বাবা হিসেবে যশকে স্বীকার করে নিয়েছেন নুসরাত। ঈশানের জন্মের পরই আবার যশের সঙ্গে ফটোশুটে সেড়েছেন অভিনেত্রী। পাশাপাশি ছবিতেও কাজ শুরু করে দিয়েছেন। বিপরীতে থাকবেন সোহম চক্রবর্তী। সব মিলিয়ে এই বছরের পুজো অন্যরকম হতে চলেছে যশরতের জন্য।

Comments
Loading...