GoomZoom
Nonstop Entertainment

কী নিষ্ঠুর! দু’মাসের ছোট্ট ছেলেকে বাড়িতে রেখেই কাশ্মীরে রোমান্স করতে চলে গেছিলেন যশ-নুসরাত! স্বীকার করলেন নিজের মুখেই

গত ২৬শে আগস্ট থেকে পাল্টে গেছে টলিপাড়ার দুজনের জীবন। তারা হলেন লাভবার্ডস যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। তাদের কোল আলো করে এসেছে ঈশান, তাদের ছেলে।

এরমাঝেই কিছুদিন আগে যশ-নুসরাত দুজনকে দেখা গেছিল কাশ্মীরে। বরফে মোড়া কাশ্মীরে রোমান্স করেছেন দুজনে চুটিয়ে। পরে জানা গিয়েছে, দুজনে শুটিং করতে গেছিলেন কাশ্মীরে। তবে প্রশ্ন উঠেছিল যে, একরত্তি ছেলেকে কী করে কাশ্মীরে নিয়ে গেছেন এত ঠান্ডায়?

এখন জানা গেল অন্য কথা। ছেলেকে কলকাতাতে রেখেই কাশ্মীরে চলে গিয়েছিলেন যশ নুসরাত! সম্প্রতি একটি সাক্ষাৎকারে নুসরাত জাহান জানিয়েছেন, বাবা ও মায়ের কাছে ঈশানকে রেখেই প্রথমবার কাশ্মীরে রওনা হয়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

নুসরাত জানিয়েছেন, ‘প্রথম ছেলেকে কাছছাড়া করা ছাড়া আর কোনও উপায় ছিল না। কাশ্মীরে প্রচন্ড ঠান্ডা তাই ওকে নিয়ে যেতে পারিনি । ওদের রোগ প্রতিরোধ ক্ষমতা এখন খুবই কম।’

এছাড়াও জানিয়েছেন যে, দিনে তিনি কুড়িবার ভিডিও কল করতে নিজের ছেলেকে দেখার জন্য। ছেলের খাওয়া থেকে ঘুম সবটাই ভিডিও কলের মাধ্যমে দেখাশোনা করতেন নুসরাত জাহান। পরিবার ছিল বলেই এরকমটা করা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন নুসরাত।

অভিনয় থেকে সাংসদের দায়িত্ব সেখান থেকে নতুন মা, সবমিলিয়ে হিমশিম খাচ্ছেন নুসরাত জাহান তবুও কর্মই ধর্ম এরকমটাই বিশ্বাস করেন তিনি সেই জন্যেই দিনের অর্ধেক সময় তিনি সন্তানের জন্য দিচ্ছেন আর বাকি অর্ধেক সময় তার কাজের জন্য।

Comments
Loading...