GoomZoom
Nonstop Entertainment

ঈশানের মার কান্ডে চমকে উঠলেন যশ! ঢাক বাজাতে গিয়ে ‘স্বামী’ যশকে লাঠি দিয়ে মারতে গেল নুসরাত! হাসি-ঠাট্টায় জমজমাট ‘যশরত’-এর পুজো

যত দিন যাচ্ছে প্রেম ততো গাঢ় হচ্ছে যশ আর নুসরাতের সম্পর্কে। প্রায়ই নিত্যনতুন ছবি সামনে আসে টলিউডের এই তারকা জুটির। তা নিয়ে আবার শুরু হয় সমালোচনা। রবিবার দিনই গিয়েছে অভিনেতা যশ দাশগুপ্তর জন্মদিন। সেদিন আবার একটি মন্তব্য করে খবরে এসেছেন অভিনেত্রী।

জানালেন, তাঁদের সন্তানের ব্যাপারে কোনো দিন কোনো আপত্তি করেননি যশ। এমনকি অভিনেতাও জানিয়েছেন, নুসরাত পরিষ্কারই বলেছিলেন যদি যশ সন্তানের দায়িত্ব নিতে না চায়, তাহলেও এই সন্তানকে তিনি পৃথিবীতে আনবেন।

এদিন অভিনেতার জন্মদিনে নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরি ছিল তাঁকে ঘিরেই। একটি কেকের ছবি পোস্ট করেছিলেন। যেখানে ‘ড্যাড’ ও ‘হাজবেন্ড’ দুইই লেখা ছিল। কিছুদিন আগেই বিশ্বকর্মা পুজোতে অভিনেত্রীর সিঁথির সিঁদুর নজরে পড়েছিল সকলের। এবার সর্বসমক্ষে নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিচ্ছেন এই তারকা জুটি। এদিকে আবার সোমবার দিন পুজোমণ্ডপে দেখা গেল যশরত’কে।

নানা পুজো মন্ডপে বিচারক হিসেবে ঘুরে দেখলেন তাঁরা। তার মধ্যেই একসময় ঢাকি ও পুজো উদ্যোক্তাদের অনুরোধ রাখতে যশের সঙ্গে ঢাক বাজাতে দেখা গেল নুসরাতকে। অভিনেত্রীর ঢাক বাজানো দেখে অবাক যশও। কিন্তু তার মধ্যেই হঠাৎই লাঠি দিয়ে যশকে মারতে যান নুসরাত। যা দেখে চমকে যান অভিনেতা।

তারপর দু’জনকেই বেশ ভালো মতো পুজো উপভোগ করতে দেখা যায়। তবে ভিডিও সামনে আসতেই ফের সমালোচনা শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়। এমনিতেই ধর্ম নিয়ে বারবার সমালোচিত হন নুসরাত। কিন্তু তারপরও সন্তানের পিতৃপরিচয় প্রথম থেকেই লুকিয়ে রেখেছিলেন। অনেকেই আগে বুঝে গিয়েছিলেন যশই নুসরাতের সন্তানের বাবা।

কিন্তু সেভাবে সিলমোহর লাগানো যায়নি প্রথমে। তবে এবার তা সামনে আসতেই ফের নতুন করে শুরু হয়েছে সমালোচনা। এদিন নুসরাত আর যশের পূজা মণ্ডপের ভিডিও দেখে সরগরম নেটপাড়া।

Comments
Loading...
error: Content is protected !!