GoomZoom
Nonstop Entertainment

জনপ্রিয় টলি অভিনেত্রীর স্বামীর সঙ্গে প্রেমের খেলায় মত্ত অপর এক অভিনেত্রী, টালিগঞ্জে নতুন ফিসফিসানি

রটনা যতই হোক, এর মধ্যে ঘটনা কিছুটা হলেও থাকে। আর অভিনয় জগতে তো রটনার কমতি নেই। অবশ্য সব রটনা কিন্তু ঘটনা নয়। এই ইন্ডাস্ট্রিতে এক অভিনেতার সঙ্গে এক অভিনেত্রীর প্রেম, প্রেমে ভাঙন, এ নতুন কিছু নয়। কিন্তু এক অভিনেত্রীর স্বামীর সঙ্গেই অন্য এক অভিনেত্রীর প্রেম, এ ঘটনা মনে হয় নতুন।

হ্যাঁ, এমনটা বাস্তবে ঘটেছে। আসলে অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছেদ পড়লেও এখনও দুজনের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়নি। আর এরই মধ্যে সেই অভিনেত্রীর স্বামীর সঙ্গেই চুটিয়ে প্রেমের খেলায় মত্ত অন্য এক অভিনেত্রী। এমনিতে এই অভিনেত্রীকে প্রেমের খেলায় গোল দেওয়া বেশ কঠিন, বৃন্দাবনের নামের সঙ্গেই তাঁর নামের প্রত্যক্ষ যোগ। সূত্রের খবর, আজকাল অন্য অভিনেত্রীর স্বামীর সঙ্গে দেখা সাক্ষাৎও বেশ বাড়িয়েছেন তিনি।

অভিনেত্রীর সঙ্গে ঘরভাঙার পর তাঁর স্বামীও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। হয় তিনি বেদনাভরা পোস্ট দেন,নয়তো বা ফিটনেস সংক্রান্ত কিংবা নিজের ফটোশ্যুটের। আর যত কাণ্ড এই ফটোশ্যুট ঘিরেই! আসলে নতুন বন্ধুত্বের শুরুটাও এই শ্যুট ঘিরেই। নামী নায়িকার স্বামীর সংস্থার হয়ে ফটোশ্যুট করতে গিয়েই তো এই যাবতীয় লীলাখেলার শুরু। করোনার ভয়ও কাবু করতে পারছে না তাঁদের। সময়-সুযোগ পেয়েই দেখাসাক্ষাত্ সেরে ফেলছেন তাঁরা। প্রেমের ময়দানে দুজনেই পাকা খিলাড়ি তা পরিচিতদের অজানা নয়।

ইন্ডাস্ট্রিতে এমনও গুঞ্জন রয়েছে যে স্বামীর নারীর প্রতি টানের জন্যই ঘর ভেঙেছে ওই অভিনেত্রীর। আবার এদিকে, অপর সেই অভিনেত্রীও কিন্তু অন্যের প্রেমে বিভেদ সৃষ্টি করতে পারদর্শী। নতুন এই বন্ধুকে বেশ মনে ধরেছে তাঁর। এমনিতেও তিনি বেশ কিছুদিন ধরেই প্রেমিকের খোঁজ করছিলেন। এবার সেই সুযোগকেই কাজে লাগাচ্ছেন ওই অভিনেত্রী।

Comments
Loading...
error: Content is protected !!