GoomZoom
Nonstop Entertainment

বৈদিক মন্ত্রে মিলল দুই জীবন, একসুরে বাঁধা পড়লেন ওম-মিমি!

আজ থেকে ১০ বছর আগে রূপসী বাংলার ধারাবাহিক আলোর বাসা তে কাজ করতে গিয়ে আলাপ হয়েছিল ওম সাহানি এবং মিমি দত্তের। এরপর আবার আজ থেকে চার বছর আগে দুজনের দেখা হয়। ভাগ্য সত্যি তাদের জন্য অন্য কিছু লিখে রেখেছিল। তাই গতকাল তাদের বন্ধুত্ব পরিণতি পেল বিবাহ বন্ধনে।
লাল টুকটুকে বেনারসি এবং গা ভর্তি সোনার গয়না পরে অভিনব কায়দায় বিয়ে সারলেন বাংলা ছোট পর্দা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি দত্ত। তবে সাধারণ বিয়ে থেকে এই বিয়ে একটু আলাদা কারণ ব্রহ্মা জানেন গোপন কম্মোটি সিনেমার যে গল্প তাইই সামনে নিয়ে এসেছেন ওম-মিমি দুজনে। রাজ্যের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক ওম আর মিমির বিয়ে দিয়েছেন কালকে। যেখানে ছিল সংস্কৃত বিশুদ্ধ মন্ত্রোচ্চারণ এবং রবীন্দ্র সংগীত। ছিলনা কোন কন্যাদান প্রথা। ওম যেমন মিমির কপালে সিঁদুর পরিয়ে দিয়েছেন সেরকম ভাবে মিমিও ওমের কপালে সিঁদুর পরিয়েছেন।

মেনুতেও ছিল রকমারি রান্না। ক্রিস্পি চিলি পনির, মালাই টিক্কা কাবাব, চিলি প্রন, ফিস ব্যাটার ফ্রাই, ফিশ ওরলি, ফ্রুট পাঞ্চের পর ভেজিটেবিল জয়পুরি, বাটার নান, ডাল মাখানি, মশালা কুলচা, সাদা ভাত ,পোলাও, গ্রিলড ফিশ ইন লেমন বাটার সস, মাটন রারা, মিক্সড ফ্রুট চাটনি, রোস্টেড পাঁপড়, বেকড রসগোল্লা এবং চকলেট মন্টে কার্লো। এই ছিল ওম মিমির বিয়ের মেনু যা জমিয়ে খেয়েছেন অতিথিরা।

Comments
Loading...