GoomZoom
Nonstop Entertainment

সাদা ওয়েডিং গাউনে সিরিয়ালের ঝিলিক, তবে কি চুপিসারে খ্রিশ্চান মতে বিয়েটা সেরেই ফেললেন ব্রাত্য-কন্যা?

বাংলা সিরিয়াল মা এর ছোট্ট ঝিলিককে কে না চেনে। তার ভালো নাম অবশ্য তিথি বসু। মা সিরিয়ালে অভিনয়ের পর তাকে আর কোনও মেগা সিরিয়ালে অভিনয় করতে দেখা না গেলেও সোশাল মিডিয়াতে অ্যাক্টিভ তিথির রয়েছে বেশ ফলোয়ার।

সম্প্রতি সাদা রঙের ওয়েডিং গাউন পরে থাকা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিথি। আর তাতেই জল্পনা জমে ওঠে যে খ্রিশ্চান মতে নিজের বয়ফ্রেন্ডকে বিয়েই করে ফেললেন তিথি বসু।

মারণ ভাইরাস করোনার জেরে সারা দেশে শুরু হয়েছে লকডাউন ব্যবস্থার। তাই প্রয়োজন ছাড়া বাইরে বেরোনো নিষেধ। তারই মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে তিথির পোস্ট ইনস্টাগ্রামের ছবি।

বছর কয়েক আগে হলেও অবশ্যই ভাবা যেত তিথি বিয়ে করছেন। কিন্তু বর্তমানে এটা ভাবার জো নেই। এখন সকল সেলিব্রিটিরাই নানা ডিজাইনের পোশাক পরে ফোটো শ্যুট করে থাকেন।

তাছাড়া তিথি এর আগেও নিজের শাড়ি পরা, স্বল্প ওয়েস্টার্ন পোশাক পরা বোল্ড লুকের ছবিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। তাই অধিকাংশ নেটিজেনদের কাছে এটি পরিস্কার ছিল তিনিও ফোটো শ্যুট করছেন।

তারা জানান, লং গাউনের লুকে তিথিকে বেশ ভালো মানিয়েছে। তিথি মা সিরিয়ালে অভিনয় করার সময় পড়াশোনায় অনেকটা পিছিয়ে পরেছিলেন। তাই সিরিয়ালে অভিনয়ের পর পড়াশোনায় ব্যস্ত হয়ে পড়েন।

যার জন্য অন্য সিরিয়ালে কাজ করার সময় ছিল না তার। পড়াশোনা শেষ করার পর আবার অভিনয় জগতে ফিরতে চান, এমনটাই জানান তিথি এবং তার পরিবার।

তবে সিরিয়ালে অভিনয় না করতে পারলেও ফোটোশ্যুট এবং অ্যাডে কাজ করার মাধমে এখনও নেটিজেনদের মনে নিজের জায়গা বজায় রেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Comments
Loading...