GoomZoom
Nonstop Entertainment

প্রাক্তন প্রেমিক দেবের গানেই ছেলে ইউভানকে নাচ শেখাচ্ছেন শুভশ্রী! মা-ছেলের মিষ্টি মুহূর্তের ভিডিও দেখে আহ্লাদে আটখানা নেটপাড়া, ভাইরাল ভিডিও

সারা কলকাতা এতদিন ধরে মেতেছিল পুজোর আনন্দে। পুজো মানেই নাচ-গান, আসর, আড্ডা, হই-হুল্লোড়। পুজো মানে ধুনুচি নাচ, ঢাকের আওয়াজ। পুজো মানে বাংলা গানের সম্ভার। যেখানে প্রত্যেক বছরের পুজোর সুপার হিট গান থাকবে। আর সেই গানের তালিকায় অবশ্যই থাকবে ‘ঢাকের তালে কোমর দোলে’ গানটি। দেব-শুভশ্রী জুটির সেই জনপ্রিয় গান আজও পাড়ার প্রত্যেকটি প্যান্ডেলে বেজে ওঠে। তবে এবার সেই গানের তালে নাচতে দেখা গেল শুভশ্রীর পুত্র ইউভানকে!

হ্যাঁ, মহা নবমীর বিকেলে ইউভানকে দেখা গেল টলিউডের একসময়ের জনপ্রিয় জুটি দেব-শুভশ্রীর ‘পরাণ যায় জ্বলিয়া রে’ ছবির গানে নাচতে। সঙ্গে কোমর দোলালেন শুভশ্রীও। বাড়ির ড্রইং রুমে বিরাট টিভিতে প্রাক্তন প্রেমিক দেবের নাচের ভিডিও চালিয়েই ছেলেকে নাচ শেখালেন শুভশ্রী। সঙ্গে তা ক্যামেরাবন্দি করলেন পরিচালক স্বামী।

ভিডিওতে সাদা ধুতি আর দুধে আলতা রঙের পাঞ্জাবিতে দেখা যায় রাজ-পুত্রকে। এরইমধ্যে কোমর দুলিয়ে আসর জমিয়ে ফেলেছে সে। অন্যদিকে লাল পাড় সাদা শাড়ি আর স্লিভলেস ব্লাউজে দেখা গেল শুভশ্রীকে। এদিকে টিভির স্ক্রিনের দিকে দেব-শুভশ্রীর নাচ দেখতে ব্যস্ত ছোট্ট ইউভান। গুটিগুটি পায়ে সেই গান শুনে ছুটে বেড়াতে দেখা গেল তাঁকে। টিভি স্ক্রিনে হঠাৎই মাকে দেখে অবাক হয়েছে সে।

একসময় টলিউডের অন্যতম চর্চিত জুটি ছিল দেব আর শুভশ্রী। কিন্তু এখন তাঁরা নিজেদের জীবনে এগিয়ে গিয়েছে। দেব রুক্মিণীর মধ্যে খুঁজে পেয়েছে নিজের মনের মানুষকে। অন্যদিকে শুভশ্রী পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন। শোনা যাচ্ছে আগামী দিনে রুক্মিণীর সঙ্গে সংসার পাতার পরিকল্পনা করছেন দেব। এদিন রাজ চক্রবর্তীর শেয়ার করা ভিডিও ফের একবার এই প্রাক্তন জুটির কথা মনে করিয়ে দিল।

শেষবার একসঙ্গে ‘ধুমকেতু’ ছবিতে কাজ করেছেন দেব আর শুভশ্রী। পরিচালক কৌশিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যুগ্ম প্রযোজনায় কাজ করেছেন দেব। তবে এই মুহূর্তে আটকে রয়েছে ছবির মুক্তি। নানা মতপার্থক্যের দরুন এখনও মুক্তি পায়নি ছবি। সকলেই অপেক্ষায় রয়েছে টলিউডের একসময়ের জনপ্রিয় এই জুটির ছবি দেখতে। কিন্তু এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে রাজ চক্রবর্তীর পোস্ট করা এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Comments
Loading...