GoomZoom
Nonstop Entertainment

শ্রাবন্তী হল সবচেয়ে বোকা, মিমি হল চালাকের হাড্ডি! বরের এক্স গার্লফ্রেন্ড নিয়ে বেফাঁস মন্তব্য শুভশ্রীর

আমাদের টলিউডে কিন্তু কেচ্ছা কাহিনীর খুব একটা অভাব নেই। একটু কান পাতলেই টলিপাড়ার বিভিন্ন কানাঘুষো শোনা যাবে। এখানে অভিনেত্রীরা একে অপরের সঙ্গে ক্যামেরার সামনে মাখোমাখো সম্পর্ক দেখালেও বাস্তবে কিন্তু তাদের সম্পর্ক সকলের সঙ্গে খুব একটা গভীর নয়।

যেমন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং মিমি চক্রবর্তীর মধ্যে কিন্তু বেশ খানিকটা দূরত্ব আছে। রাজপুত্র ইউভানের জন্য মিমি গিফট পাঠালেও শুভশ্রীর সঙ্গে তার গলায় গলায় মোটেও ভাব নেই। কারণ অবশ্য সকলেরই জানা কারণ শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তীর প্রাক্তন প্রেমিকা ছিলেন মিমি চক্রবর্তী।

আর এবার মিমির উদ্দেশ্যেই বেফাঁস মন্তব্য করে বসলেন শুভশ্রী গাঙ্গুলী। জি বাংলার টকশো অপুর সংসারে এসে শুভশ্রী সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়কে জানালেন, মিমি হল সবচেয়ে স্মার্ট!

শাশ্বত চট্টোপাধ্যায় শ্রাবন্তী মিমি এবং নুসরাতের মধ্যে কে সবচেয়ে বেশি চালাক এবং কি সবচেয়ে বেশি বোকা তা জানাতে বলেন শুভশ্রীকে। শুভশ্রী তখন চটপট বলে বসেন যে মিমিকে তিনি সবচেয়ে বেশি চালাক চতুর মনে করেন।

নুসরাতকে তিনি মাঝামাঝি এবং শ্রাবন্তী তিনি সবথেকে বোকা মনে করেন। যদিও শ্রাবন্তীকে বোকা বলার পর সঙ্গে সঙ্গে তিনি বলে দেন যে শ্রাবন্তী আসলে ইমোশনাল ফুল। কিন্তু তার মধ্যেই তার এই বক্তব্য নিয়ে বিতর্ক তৈরি হয়ে যায়।

যদিও এই টকশো বেশ পুরনো এবং তখনও পর্যন্ত শ্রাবন্তীর তৃতীয় বিয়ে হয়নি। কিন্তু তার আগেই শ্রাবন্তীর সম্বন্ধে গোপন কথা ফাঁস করে দেন শুভশ্রী। আর মিমিকে সবথেকে চালাক বলতেও তার সময় লাগেনি। সেই সময় নেটিজেনরা বলেছিলেন হয়তো ব্যক্তিগত আক্রোশের কারণেই মিমিকে সবথেকে চালাক বলেছিলেন শুভশ্রী।

এই টকশোতে তিনি জানিয়েছিলেন যে অনেকে শ্রাবন্তীকে শুভশ্রী বলে গুলিয়ে ফেলেন আবার শুভশ্রীকে শ্রাবন্তী ভেবে ফেলেন। আর এই কথা শুনে বোঝা যায় যে তিনি পরোক্ষভাবে কোথাও না কোথাও শ্রাবন্তীকে সমর্থন করেন।

Comments
Loading...