GoomZoom
Nonstop Entertainment

সম্পর্কে অশান্তির জেরে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত সৌজন্যর! ভাঙতে বসেছে দর্শকদের প্রিয় সৌগুনের সংসার

ধারাবাহিক মানে তাতে সবকিছুই একটু রঙ চড়ানো, একটু আলাদা। বিনোদনের স্বাদ পেতে দর্শকরা ধারাবাহিককেই আগলে ধরে। সমস্ত কাজকর্ম থেকে একটু অবসর পেতেই দর্শকবৃন্দ বিনোদনের খোঁজ করতে করতে রিমোট হাতে বসে পড়েন ধারাবাহিক দেখতে। আর এই ধারাবাহিকের তালিকায় দর্শকদের কাছে পছন্দের ধারাবাহিক স্টার জলসার ‘খড়কুটো’। যৌথ পরিবারের হাসি, মজা, আনন্দে ঘেরা স্টার জলসার এই ধারাবাহিক। এখানে মুখ্য চরিত্রে সকলের মন জয় করছেন তৃণা সাহা ও কৌশিক রায়। কিন্তু ইদানীংকালে এই ধারাবাহিকে চলছে ডামাডোল।

ইদানিং ধারাবাহিকের নায়ক-নায়িকা সৌজন্য আর গুনগুনের প্রেমের সম্পর্কে এসেছে তৃতীয় ব্যক্তি। ধারাবাহিকে দেখা গিয়েছে প্রায়ই মান, অভিমান, ঝগরা, খুনসুটি লেগেই থাকে সৌজন্য আর গুনগুনের সম্পর্কে। কারণ দুজনেই একে অপরের বিপরীত। যেখানে একদিকে সৌজন্য নিজের ক্যারিয়ার, নিজের কাজ নিয়ে ভীষণ সিরিয়াস। সেখানে গুনগুন হাসি, মজা, আড্ডা, ইয়ার্কি নিয়ে থাকতে বেশি পছন্দ করে। এবার তাঁদের এই সম্পর্কে অশান্তি তৈরি করেছে তিন্নি। যেই চরিত্রে অভিনয় করছেন রুকমা রায়।

দর্শকদের কাছে সৌজন্য আর গুনগুনের জুটি খুবই জনপ্রিয়। কিন্তু এবার তাঁদের এই জুটিতে লেগেছে তিন্নির নজর। নানা বিয়ের অশান্তি, ঝড়-ঝাপটা পেরিয়ে ঠিকঠাক সংসার করতে শুরু করেছিল গুনগুন আর সৌজন্য। মাঝে মধ্যে তাঁদের প্রেমের ঝলকের মজা নিচ্ছিলেন দর্শকেরা। কিন্তু এবার তিন্নির কারণে সেই প্রেমের সম্পর্কে পড়েছে বাঁধা।

দেখা গিয়েছে সৌজন্যর বিয়ের পরেও তাঁকে ভুলতে পারছে না তিন্নি। বিবাহিত সৌজন্যকে পাওয়ার আশায় দিন দিন পাগলের মত হয়ে গিয়েছে সে। কিছুদিন আগে ধারাবাহিকে দেখা যায়, সুসাইডের হুমকি দিয়ে সৌজন্যকে নিজের বাড়িতে ডেকেছে। ব্যস, শুরু অশান্তি।

গুনগুনের সঙ্গে বাড়ির সকলেই সৌজন্যর উপরে রেগে, মিথ্যে কথা বলে তিন্নির সঙ্গে দেখা করতে যাওয়ার জন্য। এমনকি যার কারণে, এখন বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে সে। যদিওবা পটকা তাঁকে বোঝানোর চেষ্টা করে। কিন্তু বাড়ির সকলেই জানিয়ে দিয়েছে, তাঁরা গুনগুনের সঙ্গ দেবে। এদিকে নিজেদের প্রিয় জুটির মধ্যে অশান্তি দেখে ধারাবাহিকে মজা পাচ্ছেন না অনুরাগীরাও।

Comments
Loading...