GoomZoom
Nonstop Entertainment

সকলের সামনে জামার হাতা গুটিয়ে বিউলির ডালের বড়ি দিচ্ছেন সোনু নিগম! শেখালেন কে?

এ কী অবস্থা! জাতীয় টেলিভিশনে বিউলির ডালের বড়ি দিতে দেখা গেল জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোনু নিগমকে। চক্ষু চড়কগাছ দর্শকদের। গান গাওয়া ছাড়া এমন দৃশ্যে তাঁকে দেখা কল্পনা করতে পারেননি তাঁর ভক্তরা। কিন্তু শেষমেশ তাঁকে এমনই কাজ করতে দেখা গেল জাতীয় টেলিভিশনে।

প্রসঙ্গত স্টার জলসার রিয়ালিটি শো “সুপার সিঙ্গার সিজন ৩”-এর মঞ্চে বিউলির ডালের বড়ি দিতে দেখা গিয়েছে সোনু নিগমকে। এই মুহূর্তে ‘সুপার সিঙ্গার’-এর বিচারকের দায়িত্ব সামলাচ্ছেন তিনি। সঙ্গে রয়েছেন কুমার শানু আর কৌশিকী চক্রবর্তী। এদিন সুপার সিঙ্গারের মঞ্চ প্রতিযোগিনী তনুশ্রীর লোকগানে আলোকিত হয়ে উঠেছিল। তাঁর সুরেলা গানের গলায় বুঁদ হয়েছিলেন বিচারক থেকে দর্শক সকলেই।

এরইসঙ্গে সঞ্চালক যিশু সেনগুপ্তর খুনসুটি ছিল জারি। সবকিছু ঠিকই যাচ্ছিল, এমন সময় কথা উঠলো বাঁকুড়ার এক লোকসংস্কৃতি নিয়ে। এর আগে বারবারই তনুশ্রী বাঁকুড়ার লোকসংস্কৃতিকে তুলে কথা বলে এসেছেন। এবার সেখানকার বিউলির ডালের বড়ি দেওয়া শেখাতে গিয়ে, বিচারকের আসনে থাকা সোনু নিগমকে বেছে নিলেন ছাত্র হিসেবে।

প্রায় অনেকেরই জানা, বাঁকুড়ার বড়ি খুবই বিখ্যাত। তাই এদিন কিভাবে বিউলির ডাল বেটে তৈরি করা হয় বড়ি, তাই মঞ্চে বাধ্য ছাত্রের মতো শিখলেন সোনু নিগম। সেইসঙ্গে মঞ্চে উপস্থিত কুমার শানু ও কৌশিকীও।

দেখে অবাক সঞ্চালক যিশু সেনগুপ্ত। বলে বসেন, “ভাবাই যাচ্ছে না সোনু নিগম বাংলা টেলিভিশনের সামনে বড়ি দিচ্ছে!” আগে সুপার সিঙ্গারের মঞ্চে উপস্থিত মোনালি ঠাকুরকে বাঁকুড়াবাসীদের মত করে বাংলা বলা শিখিয়েছেন তনুশ্রী। অন্যদিকে পাল্টা তনুশ্রীকে জার্মানি ভাষা শিখিয়েছেন মোনালি। হোঁচট খেতে খেতে হলেও, কিছুটা বলতে পেরেছিলেন বাঁকুড়ার এই প্রতিযোগিনী। এবার সোনু নিগমকে বড়ি শেখানোয় মাতলেন তিনি।

Comments
Loading...