GoomZoom
Nonstop Entertainment

প্রেমের সাগরে ভাসছে পুটু পিসি আর ডিঙ্কা! পুজোর ছুটিতে পাহাড়ে কোলে সোহিনী-সপ্তর্ষি

পুজোতে সকলের আনন্দ করার পদ্ধতি আলাদা। কেউ পুজোয় কলকাতা ছেড়ে যেতে চান না। কেউ আবার পাহাড়ের কোলে নিজের প্রিয় মানুষের সঙ্গে সময় কাটান। টলিউডের অনেক তারকাই পুজোর ছুটি কাটাতে গিয়েছেন পাহাড়ে। একইভাবে মুসৌরিতে পুজোর ছুটি কাটাচ্ছেন সোহিনী সেনগুপ্ত ও সপ্তর্ষি মৌলিক তথা সকলের আদরের ডিঙ্কা।

এমনিতে সারা বছরই ব্যস্ত থাকেন নিজেদের কাজের জন্য। একজনকে টিভির পর্দায় দেখা যায় ‘শ্রীময়ী’র ছোটো ছেলে হিসেবে। অন্যদিকে আরেকজনকে ‘খড়কুটো’ ধারাবাহিকে পুটু পিসির চরিত্রে দেখা যায়। সেভাবে দু’জন দুজনের জন্য সময় দিতে পারেন না। তাই পুজোর সময়টাকেই একান্তে সময় কাটানোর জন্য বেছে নিয়েছেন এই দুই তারকা ব্যক্তিত্ব। ব্যাগ-পত্র গুছিয়ে বেরিয়ে পড়েছেন মুসৌরিতে।

মুসৌরি থেকে মহা অষ্টমীর দিন সকালে একটি মর্নিং সেলফি পোস্ট করেছেন অভিনেতা। শুটিং থেকে দিন কয়েক আগেই ছুটি পেয়ে গিয়েছেন। সেই সুযোগকে কাজে লাগিয়ে উত্তরাখণ্ডে গিয়েছেন ছুটি কাটাতে। টলিপাড়ার এই বাস্তবের জুটিকে এমনিতে সকলেরই পছন্দ।

 

View this post on Instagram

 

A post shared by Saptarshi Maulik (@saptarshimaulik)

এদিন ছবিতে সপ্তর্ষির কাঁধে মাথা রেখে দেখা গিয়েছে সোহিনীকে। প্রেমের সাগরে ভাসছেন দুজনে। তাঁদের ছবি দেখেই তা স্পষ্ট। তাঁরা প্রমাণ করেছেন, যে কোনো সম্পর্কে প্রেম থাকাটাই আসল। বয়স কোনও ফ্যাক্টর নয়। সপ্তর্ষির চেয়ে ১৫ বছরের বড় সোহিনী। কিন্তু গত ৮ বছরে গুছিয়ে সংসার করছেন দুজনে। আর এদিন সপ্তর্ষি ও সোহিনীর মিষ্টি ছবিতে মন হারিয়েছে নেটিজেনরা।

সপ্তর্ষি ছবির ক্যাপশনে কিছু লেখেননি তেমন। তবে লেখার প্রয়োজনও পড়েনা। ছবি কথা বলছে এখানে। ২০১৩তে ‘নাচনী’ নাটকটা করার পরই সোহিনীর সঙ্গে বন্ধুত্ব হয় সপ্তর্ষির। মাত্র তিন মাস প্রেম করে বিয়ের সিদ্ধান্ত নেন দুজনে। রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সেড়েছিলেন ‘নান্দীকার’ নাট্যগোষ্ঠীর এই দুই সদস্য। নানা সমালোচনার মুখোমুখি হয়েছেন তার পর থেকে। কিন্তু একে অপরের প্রতি ভালোবাসা আজও অটুট রয়েছে।

Comments
Loading...
error: Content is protected !!