GoomZoom
Nonstop Entertainment

‘I QUIT’, শ্রাবন্তীকে না পেয়ে এবার নিজের জীবন শেষ করে দেওয়ার কথা ভাবছেন রোশন?

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এমনিতেই বেশ টালমাটাল অবস্থা শ্রাবন্তীর। তবে আর যাই হোক, কাজের সঙ্গে কোনও আপোস করতে একেবারেই রাজী নন অভিনেত্রী। কাজের তাগিদেই ব্যক্তিগত জীবন সুরে রেখে ফিরেছিলেন শুটিং-এ। এবার সেই কাজের ফল পেতে চলেছেন হাতেনাতেই।

নতুন এই পোস্টে রোশনকে দেখা যাচ্ছে তিনি জিমে বসে রয়েছেন। ক্যাপশনে লেখা, “আই কুইট’, অর্থাৎ সব কিছু ছেড়ে দিলাম। এখানেই উঠেছে প্রশ্ন। কী কুইট করলেন তিনি? শ্রাবন্তীর সঙ্গে সংসার করার ইচ্ছা নাকি অন্য কিছু? এই নিয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন রোশন।

রোশনের মতে জিম না খোলাতে তিনি খুব হতাশ। বলেন, “ব্যক্তিগত কারণ নিয়ে কিছু লিখিনি। আসলে এত দিন হয়ে গেলেও জিম খুলছে না তো, তাই ভীষণ হতাশ লাগছে। এ রকম চলতে থাকলে তো যারা জিমের সঙ্গে যুক্ত তাঁরা না খেতে পেয়ে মরে যাবে। সেই জন্যই লিখেছি। আমরা যারা জিম ওনার তাঁদের কাছে এই মুহূর্তে জিম খোলা ভীষণ ভীষণ জরুরি”।

তবে রোশন মুখে যতই বলুন এর মধ্যে ব্যাক্তিগত কিছু নেই, এ কথা মানতে নারাজ নেটিজেনরা। আসলে, বর্তমানে নিজের বৈবাহিক জীবন নিয়ে বেশ চর্চায় রয়েছেন রোশন। বেশ কিছু মাস ধরেই স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে কোনও সম্পর্ক নেই তাঁর।

গত বছর পুজোর সময় থেকেই আলাদা থাকতে শুরু করেন রোশন ও শ্রাবন্তী। শোনা যায় তাদের ডিভোর্স হবে। এরই মধ্যে সপ্তাহ দুয়েক আগে আদালতে একটি পিটিশন জমা দিয়ে রোশন জানান যে  ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন পুনরায় শুরু করার আর্জি জানিয়েছেন তিনি। তার উত্তরে ২৬ এপ্রিল শ্রাবন্তী জানিয়েছিলেন, যে তিনি রোশনের সঙ্গে কোনও ভাবেই বৈবাহিক জীবন শুরু করতে পারবেন না। তবে রোশন এও জানান যে শ্রাবন্তীর জন্য তাঁর তিক্ততা নেই।

তগবে এই দু’দিন আগেই একটি ছবি বেশ ভাইরাল হয়। তাতে উঠে আসে রোশনের সম্নগে এক উঠতি অভিনেত্রীর ভিডিও চ্যাটের মুহূর্ত। তাতে তরুণী দাবী করেন যে রোশন তাঁর ক্রাশ। জল্পনা তখন দানা বাঁধে, যখন রোশন বলেন যে ওই অভিনেত্রীও রোশনের ক্রাশ। তবে এ নিয়ে কিছু বলতে মোটেই রাজী নন রোশন।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

Comments
Loading...
error: Content is protected !!