GoomZoom
Nonstop Entertainment

শ্রাবন্তীকে ক’ন্ডো’মে’র সঙ্গে নিজের মনটাও দিলেন রোশন! তবুও অভিরূপকে ছাড়তে নারাজ নায়িকা, দুঃখে দেবদাসের মত কাঁদছেন রোশন

টলিপাড়ায় কখন যে কী হয় তার নেই ঠিক। আজ একে ভাল লাগে আবার কাল অন্য কাউকে ভাল লেগে যায়। কেউ খুল্লামখুল্লা প্রেম করেন আবার কেউ বা লুকিয়ে লুকিয়ে করেন। কিন্তু খবর ঠিক এসে যায়।

এই যেমন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এত কিছু করেও নিজের চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে তিনি লোকাতে পারেননি। কিন্তু তার তৃতীয় স্বামী রোশন সিং যে তাকে ভুলতেই পারছেন না। গতবছর পুজোর সময় থেকেই আলাদা থাকছিলেন তারা। প্রথমে কাদা ছোঁড়াছুঁড়ি করলেও পরে রোশন আদালতে জানান তিনি শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান।

যদিও শ্রাবন্তী কোনোভাবেই ফিরতে রাজি নন। আর এতেই মন খারাপ করে রোশন ক’ন্ডো’ম পাঠিয়ে দিলেন শ্রাবন্তীকে! আরে না না, সত্যিকারের ক’ন্ডো’ম পাঠাননি। তিনি ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন একটি ছবি যেখানে একজন পুরুষ একজন মহিলাকে ক’ন্ডো’ম দিচ্ছেন। সেই ক’ন্ডো’মে’র ভেতর আবার ওই পুরুষের হৃদয় রাখা। এই ছবির উদ্দেশ্য শ্রাবন্তীই, এমনটাই বলছেন নেটিজেনরা। তবে হঠাৎ নিজের হৃদয়কে ক’ন্ডো’মে মুড়ে কেন শ্রাবন্তীকে দিচ্ছেন রোশন, এটাই হল প্রশ্ন।

আবার রোশানের অন্য একটি ইনস্টা স্টোরিতে তাকে হাতে গজরা এবং মদের বোতল নিয়ে দেখা গেল। পুরো দেবদাসের মতো লাগছে তাকে কিন্তু সেই ছবিটা তাকে কে তুলে দিয়েছেন তা নিয়ে ঘনাচ্ছে রহস্য।

এখন শ্রাবন্তীর বিরহে রোশন দেবদাস হয়ে গিয়েছেন বলে মন্তব্য করছেন নেটিজেনরা।যদিও শ্রাবন্তীর এইদিকে হুঁশ নেই। তিনি এখন নিজের নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নিয়েই ব্যস্ত।

Comments
Loading...