GoomZoom
Nonstop Entertainment

শ্রাবন্তীকেই অপরাধী দাগিয়ে দিলেন রোশন? সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা

বর্তমানে টলিপাড়ায় বিয়ের আসর বসলেও বিচ্ছেদও কিন্তু শিরোনামের জায়গা করে নিচ্ছে। টলিউডের দুই বড় নায়িকা নিজেদের স্বামীর সঙ্গে বিচ্ছেদের মুখে। আশা করি বোঝা যাচ্ছে কাদের কথা বলা হচ্ছে। এরমধ্যে নুসরাত জাহান ও নিখিল জৈনের সম্পর্কের তিক্ততা সম্প্রতি সামনে এলে ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের বৈরিতা নিয়ে নতুন করে কিছু আর বলার নেই।
সামাজিক মাধ্যমে প্রায়শই ইঙ্গিতপূর্ণ পোস্ট এখন দিয়ে থাকছেন শ্রাবন্তী এবং রোশন দুজনেই। একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন এবং মুছে দিয়েছেন সমস্ত স্মৃতি। তবে এবার রোশনের একটি পোস্ট ঘিরে জমে উঠেছে জল্পনা কারণ সেখানে ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে বাংলাদেশের বিখ্যাত গান “অপরাধী রে”। গাড়ি ড্রাইভ করতে করতে এই ভিডিওটি রোশন করেছেন।

তবে রোশন কিন্তু বেশ বুদ্ধিমান। তিনি ভিডিওর ক্যাপশনে স্পষ্ট লিখে দিয়েছেন এটা নিছকই একটা গান, কোন উদ্দেশ্য করে এটা করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)


যদিও কারণ নাম করেননি রোশন কিন্তু নেটিজেনরা স্পষ্ট বুঝতে পারছেন যে হঠাৎ করে এই গান কেন ব্যাকগ্রাউন্ডে বাজাচ্ছেন রোশন। তাদের সম্পর্কের ভাঙনের কারণ এখনও পর্যন্ত স্পষ্ট নয়। দুজনেই আলাদা থাকছেন পুজোর আগে থেকেই। নিজের নিজের জীবনে দুজনেই ব্যস্ত রয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় দুজনের ইঙ্গিতপূর্ণ বিভিন্ন পোস্ট বলে দিচ্ছে যে সম্পর্কের তিক্ততা বজায় রয়ে গিয়েছে।

Comments
Loading...