GoomZoom
Nonstop Entertainment

ইউভানকে দেবী দুর্গার পরিবারের সঙ্গে পরিচয় করালেন রাজ-শুভশ্রী! অবাক চোখে দেখল সে, এই সুন্দর মুহূর্তের সাক্ষী থাকল নেটপাড়া

টলিউডের জনপ্রিয় তারকা দম্পতির তালিকায় নাম আসে তাঁদের। টলিপাড়ায় বেশ পরিচিত রাজ আর শুভশ্রীর জুটি। এরইসঙ্গে খুব তাড়াতাড়ি বড় হচ্ছে রাজ চক্রবর্তী আর শুভশ্রী গাঙ্গুলীর ছেলে ইউভান।ইতিমধ্যেই এক বছর পূর্ণ হয়ে গিয়েছে তার। যদিওবা এই ছোট্ট খুদে তারকার বড় হয়ে ওঠার প্রত্যেকটি মুহূর্তের সাক্ষী রয়েছে নেটিজেনরা।

ইউভানের বসতে শেখা থেকে দাঁড়ানোর প্রত্যেকটি মুহূর্ত ক্যামেরায় বন্দি করেছেন পরিচালক বাবা রাজ চক্রবর্তী। নানা ছোট-বড় সমস্ত মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সকলে উপভোগও করেছেন তা। এবার সদ্য মালদ্বীপ থেকে ছেলেকে নিয়ে ছুটি কাটিয়ে ফিরেছেন রাজ-শুভশ্রী। তাঁদের ছেলে এই প্রথম এত দূরে ঘুরতে গিয়েছে।

এদিন আবার ছোট্ট ইউভান মায়ের সঙ্গে মিলিয়ে পোশাক পরে ঠাকুর দেখতে বেরিয়েছে। সামনে এসেছে সেই মুহূর্তের ঝলক। দেখা গিয়েছে, মা শুভশ্রী গাঙ্গুলী পরেছেন হলুদ রঙের শাড়ি আর ইউভান পরেছে হলুদ রঙের পাঞ্জাবি। দু’জনকেই বেশ ভালো দেখাচ্ছিল। মায়ের কোলে চেপে ঠাকুর দেখার আনন্দ উপভোগ করছে ছোট্ট ইউভান। একইভাবে এই মুহূর্তকে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন রাজ। উপভোগ করেছে নেটপাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

এর আগেরবার পুজোর সময় ইউভানের বয়স ছিল দু’মাস। সেবার একইভাবে মা-বাবার সঙ্গে দুর্গা দেখতে বেরিয়েছিল সে। কিন্তু সেই সময় মায়ের কোলে ঘুমিয়ে গিয়েছিল ছোট্ট ইউভান। তবে এবার নিজেই ঘুরে ঘুরে ঠাকুর দেখছে। অন্যদিকে দুটি নতুন ছবির কাজ হাতে নিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। ‘ডাঃ বক্সী’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্তর সঙ্গে কাজ করতে দেখা যাবে অভিনেত্রীকে। অন্যদিকে পরমব্রতর পরিচালনায় ‘অ্যান্টিডোট’ ছবিতে অঙ্কুশ হাজরা সঙ্গে কাজ করবেন শুভশ্রী। এখন ডান্স বাংলা ডান্স রিয়্যালিটি শো’র বিচারকের আসনে দেখা যায় তাঁকে। পাশাপাশি এদিন সপরিবারে পুজোর আনন্দে মাততে দেখা গেল শুভশ্রীকে।

Comments
Loading...
error: Content is protected !!