GoomZoom
Nonstop Entertainment

মাতৃত্বের স্বাদ পেয়েছেন মিঠাই ধারাবাহিকের নন্দা, প্রিয়ম-শুভজিতের পূজা এবার ছেলের সাথেই?

সম্প্রতি টলিউডে একাধিক দম্পতি মাতৃত্বের স্বাদ পেয়েছেন। আর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই দৌলতে নন্দা অর্থাৎ প্রিয়ম চক্রবর্তী জনপ্রিয়তা তুঙ্গে। তিনি শুভজিৎ করের সাথে দীর্ঘদিন সম্পর্কে আছেন। কিছুদিন আগেই তাদের কোলে পুত্র সন্তান এসেছে।

পূজার মাঝেই প্রথম মাতৃত্বের স্বাদ।বাবা হয়েছেন শুভজিৎ। সম্প্রতি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে তিনি জানান ‘এটা বলে দেওয়ার দরকার লাগে না যে এবারের পুজো আমাদের কাছে বিশেষ তাৎপর্যপূর্ণ। সন্তানের মা-বাবা হওয়ার পর থেকে আমাদের জীবন খুশিতে ভরে গিয়েছে, যা ভাষায় প্রকাশ করা যায় না। এখন আমাদের গোটা সময়টা ওকে নিয়েই কাটে।’

অন্যদিকে নন্দা অর্থাৎ প্রিয়ম জানান ‘মা হওয়া দুনিয়ার সেরা অভিজ্ঞতা। যতদিন না আমাদের জীবনে আমাদের ছেলে এসেছে ততদিন এটা বুঝিনি। সব কিছুই বদলে গিয়েছে। আমি পুজোর আগে আমার জন্য একগাদা জামা কিনতাম। আর এখন ছেলের জন্য কিনি। পঞ্চমী থেকেই ও নতুন জামা পরবে। আসলে ওর পুজো তো মহালয়া থেকেই শুরু হয়ে গিয়েছে, ওই দিনও ও নতুন জামা পরেছিল।’

ধ্রুবতারা ধারাবাহিকে শুভজিৎ এই মুহূর্তে জনপ্রিয় মুখ। বাবা হওয়ার প্রথম পূজা। তবে এবারে পূজার আনন্দ থেকে নিজের সন্তানের ওপর দায়িত্ব রাখতে চান তারা। তার মতে এবারে বাড়িতেই পূজা কাটাবেন পরিবারের সাথে। বন্ধুদের সাথে আড্ডা আর খাওয়া দাওয়া আছেই। নিজের সন্তানের জন্যই এবারে প্যান্ডেল হপিং থেকে ছুটি।

শুটিং শিডিউল না থাকায় নৈহাটি তে নিজের বাড়ি যেতে পারেন তারা। পূজার প্ল্যানিং নিয়ে দুজনের গলায় একই সুর। তারা জানান সারাবছরের সব ছুটি পূজার জন্য জমিয়ে রাখেন তারা।তবে পূজায় ঘুরতেও বেরিয়ে পড়েন এই তারকা জুটি। তাদের আশা আগামী বছর সব ঠিক থাকলে ছেলে ও একটি বড়ো হলে ঘুরতে বেরিয়ে পড়বেন।

Comments
Loading...
error: Content is protected !!