GoomZoom
Nonstop Entertainment

রবিবাসরীয় ছুটিতে লাঞ্চ ডেটে যশ নুসরত, ছবি দেখে মুগ্ধতা প্রকাশ ‘বোনুয়া’ মিমির!

কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ার অন্যতম আলোচনার বিষয় ছিল নুসরত জাহান এবং নিখিল জৈনের বিবাহ বিচ্ছেদ। কিন্তু সেইসব এখন অতীত। বর্তমানে অভিনেতা যশ দাশগুপ্তর সাথেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী নুসরত জাহান। আগামী মাসেই তিনি মা হতে চলেছেন। তার আগে রবিবার ছুটির দিনে লাঞ্চ ডেটে গেছিলেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান? সোশ্যাল মিডিয়ায় রবিবারের ছবি সে কথাই বলছেন অনুগামীদের। যদিও তাদের দর্শকদের সাথে লুকোচুরি খেলা এখনো অব্যাহত। যশ দাশগুপ্ত এবং নুসরত গতকাল একই সময়ে একই জায়গায় ছবি পোস্ট করেন।দু’জনের ক্যাপশনেই লেখা ‘সানডেয়িং। রবিবারের দুপুর যে জমিয়ে উপভোগ করছেন দুজনেই একথা বলাই বাহুল্য।

নীল ও সাদা রঙের লম্বা ঝুলের পোশাক পরে রেস্তরাঁর সোফায় বসে ছবি পোস্ট করেছেন নুসরত।হাসি মুখে নুসরতের ছবির মধ্যে প্রশান্তির ছাপ স্পষ্ট।অন্য দিকে সাদা ও সবুজ রঙের শার্টে হাসি মুখে ধরা দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। চোখে সানগ্লাস পরে ছবি পোস্ট করেছেন অভিনেতা।পাশে টেবিল চেয়ার সাজানো আছে, রুফটপ কোনো রেস্তোরাঁর ছাদে তাকে দেখা যাচ্ছে।

নুসরতের ছবি দেখে আপ্লুত মিমি চক্রবর্তী। তার বোনুয়ার ছবিতে মাতৃত্বের ছাপ স্পষ্ট। নেট মাধ্যমে তার প্রমাণ মিলেছে। ছবি পোস্ট করে অভিনেত্রী কয়েকটা হ্যাশট্যাগ ব্যবহার করে নেটগরিকদের বুঝিয়ে দিয়েছেন যে, দুপুরের খাবার খেতে গিয়েছেন এবং ভাল ভাল খাবার খেয়ে তাঁর মনও তৃপ্ত। সেই ছবির তলায় নুসরতকে প্রশংসা করে মিমি লিখেছেন, ‘প্রিটি’ অর্থাৎ সুন্দর।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি প্রকাশ্যে আসার পরেই নেট নাগরিকরা মন্তব্য করেন। দুজনের ছবি দেখেই তারা বুঝতে পারেন যে একসাথেই খেতে লাঞ্চ ডেটে গিয়েছিলেন যশ এবং নুসরত। তবে তারা একসাথে ছবি প্রকাশ্যে আনছেন না। গত বুধবার সংবাদমাধ্যমে একটি ভিডিও পাওয়া যায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

যেখানে প্রথম দুজনকে প্রকাশ্যে দেখা যায়। বৃষ্টিভেজা কলকাতার বুকে তাদের একসাথে দেখা গিয়েছিল।হাতে হাত ধরে রাস্তা পার হচ্ছিলেন তাঁরা। পার্ক স্ট্রিটের কোনও এক রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। ভিডিয়োয় দেখা গিয়েছিল, যশ ও নুসরত রেস্তোরাঁয় বসে রয়েছেন। তার পর দেখা গিয়েছিল, যশ আগে আগে হেঁটে যাচ্ছেন, রাস্তার অবস্থা বুঝে অন্তঃসত্ত্বা নুসরতের হাত ধরে তাঁকে নিয়ে আসছেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Comments
Loading...