GoomZoom
Nonstop Entertainment

‘স্বামী’ যশ দাশগুপ্তের জন্মদিনে কেকের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী নুসরাত জাহান!

সমস্তটাই এখন সকলের কাছে পরিষ্কার হয়ে গিয়েছে। কারোর আর কোনও প্রশ্ন থাকার কথা নয়। সন্তানের বাবা কে? তা এখন সকলের কাছে পরিষ্কার। কিন্তু এবার কি সকলের সামনেই নিজেদের সম্পর্ককে খোলাখুলি মেনে নিচ্ছেন টলিউডের চর্চিত ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান?

রবিবার দিন গভীর রাতে একটি কেকের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। যেখানে কেকের উপর লেখা ‘ওয়াই ডি’। যা দেখে সকলের কাছে স্পষ্ট যে যশ দাশগুপ্তর নামের প্রথম অক্ষরগুলিই কেকের উপর বসানো। কিন্তু নিচে রয়েছে আরও দু’টি লেখা। যা দেখে নতুন করে শুরু হল সমালোচনা। তাতে লেখা ‘হাসব্যান্ড’ মানে ‘স্বামী’‌। সঙ্গে লেখা রয়েছে ‘ড্যাড’ অর্থাৎ ‘বাবা’।

নুসরাত জাহানের সন্তানের বাবা যে যশ। তা আগেই সামনে এসে গিয়েছে। কিন্তু সমালোচনা শুরু হয়েছে কেকের উপর লেখা ‘স্বামী’ লেখাতে। যা দেখে অনেকে প্রশ্ন করেছেন, শেষমেষ কি যশের সঙ্গে নিজের বিয়ে স্বীকার করে নিলেন নুসরাত? কিন্তু এর আগেই এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পুজোতে একসঙ্গে দেখা গিয়েছিল ‘যশরত’কে। সেখানে অভিনেত্রীর মাথায় সিঁদুর সকলেরই নজরে এসেছিল। এবার মনে হচ্ছে জনসমক্ষে নিজের সম্পর্কের কথা স্বীকার করে নিলেন নতুন মা।

মূলত এদিন কেকের একটি ছবি অভিনেত্রী দিয়েছিলেন। কেকটি দুটি ধাপে ছিল। একদম উপরে টপিং হিসেবে ছিল অভিনেতার নামের প্রথম অক্ষরগুলি। তার পরের ধাপে লেখা ‘হাসব্যান্ড’। সঙ্গে একটি চেয়ারে একটি যুগলের ছবি দেখা গিয়েছে। তারপরই নিচের ধাপে লেখা ‘ড্যাড’। যেখানে একটি বাচ্চার সঙ্গে তার বাবার ছবি ফুটে উঠেছে। সবশেষে লেখা রয়েছে ‘হ্যাপি বার্থডে’।

এদিন অভিনেতার জন্মদিন উপলক্ষে শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে মধুমিতা সরকার, তনুশ্রী চক্রবর্তী, মিমি চক্রবর্তী শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি এদিন তনুশ্রী চক্রবর্তী শ্রাবন্তী এবং যশ আর নুসরাতের সঙ্গে পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আবার এদিন অভিনেতার জন্মদিনে টলিউডের তারকা-সহ অনুরাগীরাও তাঁকে শুভেচ্ছাবার্তায় ভরিয়েছেন। এদিকে এদিন নুসরাত জাহানের পোস্ট করা ছবি নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

Comments
Loading...