GoomZoom
Nonstop Entertainment

‘আপনার মতন নির্লজ্জ মহিলা দেখতে পাওয়া বিরল’, কাশ্মীর কি কলি সেজে তুমুল ট্রোলের শিকার নুসরাত জাহান!

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান। যার জীবনে বর্তমানে বিতর্কটাই সঙ্গী অবশ্য আরও একজন সঙ্গী তার জীবনে রয়েছেন যিনি কিন্তু ছায়ার মত তার পাশে লেগে রয়েছেন। তিনি হলেন তার ছেলে ঈশানের বাবা যশ দাশগুপ্ত।

সম্প্রতি ছেলেকে নিয়ে কাশ্মীরে গিয়েছেন যশ এবং নুসরাত। প্রথমে মনে হয়েছিল তারা ঘুরতে গেছেন পরে জানা গেল যে তারা মিউজিক ভিডিও শুট এবং এনা সাহার পরবর্তী সিনেমার শুটিং করতে গেছেন।

এর মাঝে কাশ্মীরি মেয়েদের মত সেজে ইনস্টাগ্রামে ছবি দিতেই নুসরাতের দিকে ধেয়ে এল একের পর এক কুকথার বন্যা। কাশ্মীর কি কলি ক্যাপশন দিয়ে নিজের একটি কাশ্মীরি সাজের ছবি পোস্ট করেছিলেন নুসরাত। ফটো কার্টেসি দিয়েছিলেন যশ দাশগুপ্ত কে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সেই ছবি পোস্ট করতেই যা সব কমেন্ট ভেসে এলো নুসরাতের উদ্দেশ্যে তা কহতব্য নয়। একজন লিখেছেন, আপনার মতো নির্লজ্জ মহিলা দেখতে পাওয়া বিরল। আরেকজন আবার হিন্দিতে লিখেছেন, নুসরাত তুই একজন সাংসদ, জনতা সেবা করা উচিত, তোকে এসব করার জন্য ভোট দিইনি।

আরেক নেটিজেন তো আবার আরেক কাঠি উপরে। তিনি লিখেছেন যে কাশ্মীর কি কামিনী অউরত, ফটো কার্টেসি লিভ ইন পার্টনার। আরেকজন লিখেছেন আপনি তো আশ্চর্য টুপিবাজ মহিলা।

অর্থাৎ নুসরাতের উপর যে সাধারণ মানুষ বেশ বিরক্ত তা তার ইনস্টাগ্রামের কমেন্ট বক্স একবার খুললেই বোঝা যাবে। তবে এতকিছুর পরেও নুসরাতের যে কিছু যায় আসে না একথা জানা আছে সকলেরই।

Comments
Loading...