GoomZoom
Nonstop Entertainment

‘আর কখনও এমন ভুল হবে না, কথা দিচ্ছি’, সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চাইলেন নোবেল

বাংলাদেশী গায়ক নোবেল যেন সর্বক্ষণই কোনও না কোনও বিতর্কে জড়িয়েই থাকেন। গত সপ্তাহেই তাঁকে নিয়ে বিতর্কের শেষ ছিল না। নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে বাংলাদেশের জনপ্রিয় গায়ক জেমসকে উল্লেখ করে নানান অশ্লীল পোস্ট ও বাংলাদেশী এক সাংবাদিক আল কাছিরকে ফোনে অপহরণের হুমকি দেওয়া, সবকিছুতে উঠে এসেছে নোবেলের নাম।

এরপরই তাঁর বিরুদ্ধে ঢাকার কলাবাগান থানায় অভিযোগ দায়ের করা হয়। আর এরপরই হঠাৎই ভোলবদল গায়কের। সুর নরম করেন নোবেল, শুধু তাই-ই নয়, সাংবাদিকদের কাছে ক্ষমাও চান তিনি।

সোশ্যাল মিডিয়ায় নোবেল লেখেন, “রোড এক্সিডেন্টের পর আমাকে কেউ একবার কল করে খবর নিল না। নিজের আবেগ আসলে ধরে রাখতে পারি নাই। আমি মাত্র ২৪ বছর বয়সী একজন তরুণ শিল্পী। আমিও তো দেশের জন্য সুনাম কুড়িছে এনেছি”।

এরপর নিজের ভুল স্বীকার করে নিয়ে লেখেন, “আমি না হয় ভুল করব। সেগুলো ভুল ধরে দেওয়ার দায়িত্ব তো আপনাদের। সেখানে অনেকেই আমাকে প্রতিনিয়ত হেয় করছেন। তাই আসলে রাগ সামলাতে পারিনি। আমি সকল সাংবাদিক ভাইদের প্রতি শ্রদ্ধা রেখে কথা দিচ্ছি পরবর্তীতে এরকম ভুল আর হবে না। সবাইকে ভালোবাসা”।

এর আগে বিখ্যাত সাংবাদিককে অপহরণ করার হুমকি দিয়ে নোবেল তাঁর ফেসবুকে লিখেছিলেন “পৃথিবীর সমস্ত সাংবাদিকদের ওপেন চ্যালেঞ্জ। আমার একটা চুল ছিঁড়ে দেখাও। প্লিজ, অনেক দিন চুল কাটি নাই”।

তাছাড়া, সম্প্রতি পুলিশে অভিযোগ দায়ের নিয়েও প্রতিক্রিয়া দেন নোবেল। লেখেন, “আমি জিডি নিয়ে বিন্দুমাত্র বিচলিত নই”। যদিও এই সব পোস্টগুলি এখন তাঁর পেজ থেকে মুছে দেওয়া হয়েছে। নোবেল এও বলেন যে তাঁর ফেসবুক পেজ হ্যাক হয়েছিল, তিনি এসব করেননি।

Comments
Loading...