GoomZoom
Nonstop Entertainment

তিন্নির জন্য বাড়িতে মিথ্যে বলে বিপাকে সৌজন্য, তবে কি ফের সমস্যায় সৌজন্য গুনগুনের সংসার?

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। গুনগুন এবং সৌজন্যের দুষ্টু মিষ্টি প্রেমের সম্পর্ক নিয়ে দর্শকরা বেশ মজে থাকেন একথা সকলেই জানে। গুনগুন চরিত্রে তৃণা সাহা যে বেশ জনপ্রিয় মুখ সে কথা সকলেই জানেন। অন্যদিকে বাবিনের চরিত্রে কৌশিক রায়।

সৌজন্য যেমন গম্ভীর এবং বিজ্ঞানী মানুষ অন্যদিকে গুনগুন প্রাণোচ্ছল হাসি খুশি। দুই জনে সম্পূর্ন উল্টো হলেও বিয়ের পর অনেক ভুল বোঝাবুঝি শেষে সদ্য জমিয়ে ঘর করতে শুরু করেছেন তারা।এমনকি মাঝে মধ্যেই পর্দায় ঘনিষ্ট হতে দেখা যায় এই জুটিকে।

তবে নতুন করে ফের ঝামেলা শুরু হলো।মুখার্জি বাড়িতে দুর্গা পূজা, তার মধ্যেই হাজির তিন্নি। রুকমা রায় অভিনীত এই চরিত্র আক্ষরিক অর্থেই নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন।ধারাবাহিকের পর্দায় দেখা যাচ্ছে সৌজন্য কে পাওয়ার জন্য দিনের পর দিন চাহিদা বাড়ছে তিন্নির। এমনকি আত্মহত্যা করার হুমকিও দেওয়া হয়েছে। এসব কথা শুনে গুনগুন নিজেই তার স্বামীকে পাঠিয়ে দিয়েছে তিন্নির কাছে।

এই প্লটের মধ্যেই আসতে চলেছে নতুন টুইস্ট। সম্প্রতি একটি নতুন ভিডিও পোস্ট করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে গুনগুন সহ বাড়ির সবার সাথে মিথ্যে বলে তিন্নির সাথে দেখা করতে গিয়েছিল সৌজন্য। আর এই সত্যি গুনগুন জানতে পারা মাত্রই সে সৌজন্যের ওপর ক্ষোভে ফেটে পড়ে। এই মুহূর্তে সৌজন্য তাকে যাই বোঝাতে যাচ্ছে সেটাই গুনগুনের মিথ্যে মনে হচ্ছে।

Comments
Loading...