GoomZoom
Nonstop Entertainment

বিয়ের পর এবার শ্বশুরবাড়ির লোককে বাঁদর নাচ নাচাবে ধিঙ্গি, ‘আয় তবে সহচরী’র নতুন প্রোমো দেখে উচ্ছ্বসিত নেটিজেনরাও

বিনোদন প্রিয় বাঙালির ডেলিডোজ হল এই ধারাবাহিক। সারাদিনের কাজের পর সন্ধ্যে হলেই সমস্ত মা-কাকিমাদের টিভির সামনে রিমোট নিয়ে বসে পড়া চাই। নানান পছন্দের ধারাবাহিক এক এক করে না দেখলে, তাদের দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায়।

কিছুদিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে ‘আয় তবে সহচরী’। বেশ ভিন্ন স্বাদের গল্পের এই ধারাবাহিক অল্প সময়ের মধ্যেই দর্শকের মনে জয় করে নিয়েছে। এই ধারাবাহিকে সহচরীর ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। অন্যদিকে অরুণিমা হালদারকে দেখা যাচ্ছে বরফি ওরফে ধিঙ্গির ভূমিকায়।

স্বপ্ন দেখার কোনো বয়স হয়না। আর এই বিষয়টাকেই ভালোভাবে ফুটিয়ে তোলা হয়েছে এই ধারাবাহিকে। এর সঙ্গে রয়েছে সহচরী আর ধিঙ্গির মতো দুজন অসম বয়সী মেয়ের বন্ধুত্বের গল্প।

যা আগামীদিনে শ্বাশুড়ি বৌমার সম্পর্কে পরিবর্তিত হতে চলেছে। এই ধারবাহিকে দেখানো হচ্ছে যে মাঝ বয়সে এসে সংসারের সমস্ত দায়িত্ব সামলে আশ্রম যাওয়ার নাম করে কলেজে পড়াশোনা করতে যায় সহচরী।
বাড়ির লোকের থেকে লুকিয়ে কলেজে ভর্তি হয় সে। সেখানেই তাঁর সঙ্গে পরিচয় হয় ধিঙ্গির। ধীরে ধীরে এক মনের টান তৈরি হয় দুই বান্ধবীর। আর এরই মধ্যে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে স্বামীর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বাড়ি ছেড়েছে সহচরী। তবে সামনে যে ছেলের বিয়ে। তাই শাশুড়ির অনুরোধে বাড়ি ফিরেছে সে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আর এসবের মধ্যেই প্রকাশ্যে এসেছে দর্শকদের বহু প্রতীক্ষিত প্রোমো। এখানে দেখা যাচ্ছে ছেলের বিয়ে ভেস্তে যাওয়ার জন্য সহচরীকেই দোষ দিচ্ছে তাঁর স্বামী। সে সময় সকলের সামনে এসে নিজের পরিচয় দিয়ে মজার ছলে ধিঙ্গি বলতে শুরু করে “বাচানেয়ালা আ গেয়া হে শ্বশুরজি, সহচরীর ফ্রেন্ড, আপনাদের দি এন্ড। অসহায়কে বাঁচায়, বাঁদরদের নাচায়”। এই প্রোমো দেখে নেটিজেনদের অনেকেই জানিয়েছেন তারা এই ভিডিওটির জন্যই অপেক্ষা করছিলেন।

Comments
Loading...