GoomZoom
Nonstop Entertainment

‘মরেনি যমুনা, বেঁচে আছে!’ প্রোমোতে যমুনার নতুন সাজ দেখে বিরক্ত নেটিজেনরা, “তোমাকে তো রাক্ষস লাগছে” বলেই ফেললেন একজন

এত ট্রোলিংয়ের পরও টিআরপি চার্টে সেরা পাঁচে ধারাবাহিক। প্রায় দিনই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’কে নিয়ে ট্রোলিংয়ের শেষ নেই। কিছুদিন আগে এই ধারাবাহিকে দেখানো হয়েছিল মারা গিয়েছে যমুনা। তা নিয়ে ব্যাপক সমালোচনা চলতে থাকে নেটপাড়ায়। এবার আবার নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, মরেনি যমুনা। বেঁচে আছে।

এদিন ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গিয়েছে এক জলসায় স্টেজে তাঁকে নাচতে দেখে ভয় পেয়ে গিয়েছে শ্বশুরবাড়ির লোকজন। ধারাবাহিকের গল্প অনুযায়ী যমুনার মৃত্যুর দৃশ্য দেখানো হলেও, যমুনা স্বামীর সঙ্গেই সবটা পরিকল্পনা করে করেছে। সঙ্গীতের কথামতোই মর্গে মরা সেজে শুয়েছিলে যমুনা। শুধুমাত্র নিজের অপরাধীদের শাস্তি দিতে এই কান্ড ঘটিয়েছে সে। এবার সামনে এসে গিয়েছে নতুন প্রোমো।

নতুনভাবে সকলের সামনে এসেছে যমুনা। যা দেখে এক দিকে চোখ কপালে উঠেছে নেটপাড়ার, অন্যদিকে ধারাবাহিকে ভয় পেয়ে গিয়েছে তাঁর শ্বশুরবাড়ির লোকজন। ডাক ছেড়ে শেষমেষ যমুনাকে নাচ করতে দেখা গিয়েছে। তাই অবাক হয়ে গিয়েছে নেটিজেনরা। কিন্তু সবথেকে বেশি চর্চা চলছে তাঁর মেকাপ নিয়ে। অনেকেই লিখেছেন, “বলছি কানের দুল কপালে পরেছ কেন?”

অনেকে আবার লিখেছেন, “তোমাকে তো রাক্ষস লাগছে, পরেরবার রাবণ সেজো!”। এই রকম মন্তব্য এসেছে। কিন্তু এত সমালোচনার পরও টিআরপি তালিকায় সেরা পাঁচে নিজের জায়গা করে রেখেছে ‘যমুনা ঢাকি’। মাঝেমধ্যে গল্পে নানা টুইস্ট লেগে থাকে। পাশাপাশি চর্চা কম হয়না যমুনা ঢাকি ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রদের নিয়ে। যেখানে যমুনা চরিত্রে অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য এবং তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস। কিন্তু তাও জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় নাম আসে ‘যমুনা ঢাকি’র।

Comments
Loading...
error: Content is protected !!