GoomZoom
Nonstop Entertainment

পুজোর মরশুমে ‘স্বামী’ যশ দাশগুপ্তর সঙ্গে সিজলিং ফটোশুটে মাতলেন নুসরাত জাহান! ছবি দেখে চক্ষু চড়কগাছ নেটবাসীর

টলিউডের সবথেকে জনপ্রিয় ও চর্চিত জুটি হয়ে উঠেছে নুসরাত জাহান ও যশ দাশগুপ্তর। পর্দায় দুজনের সিজলিং কেমিস্ট্রি দেখে এমনিই মজে গিয়েছিলেন দর্শকবৃন্দ। এখন সেই কেমিস্ট্রি সর্বসমক্ষে চোখে পড়ছে। দেখলে মনে হয় একে অপরকে ছাড়া এক মুহূর্তও থাকতে পারবেন না তাঁরা। এরইমধ্যে জানা গিয়েছে, সদ্য পুজোর ফটোশুটও সেড়েছেন।

প্রসঙ্গত জানা গিয়েছে, কোনও একটি সংবাদমাধ্যমের হয়ে ফটোশুট করেছেন ‘যশরত’। যা দেখে চোখ ছানাবড়া সকলের। আদতে এদিন নানা ধরনের এথনিক আউটফিটে দেখা গেল যশ আর নুসরাতকে। স্বামীর সঙ্গে পুজোর এথনিক আউটফিটে ফটোশুটে মেতেছেন স্ত্রী নুসরাত জাহান।

কিছুদিন আগেই পরোক্ষভাবে যশকে স্বামী বলে মেনে নিয়েছেন নুসরাত। নিজেই সিলমোহর লাগিয়েছেন নিজেদের সম্পর্কতে। অভিনেতার জন্মদিনের কেকে ‘হাজব্যান্ড’ লিখে সবটাই বলে দিয়েছেন। আগস্টে জন্ম হয়েছে পুত্রসন্তানের। তারপর ছেলের জন্মের ১৩ দিনের মাথায় নতুন মাকে দেখা গিয়েছে কাজে ফিরতে। ভবানীপুরে একটি স্যালোঁর উদ্বোধনে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তারপর থেকে বেশিরভাগ সময়ই তাঁকে দেখা যায় যশের সঙ্গে। এমনকি বিশ্বকর্মা পুজোর দিন সিঁদুর পরে সর্বসমক্ষে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে ছেলের ছবি এখনও সামনে আনেননি এই তারকা জুটি। জানিয়েছেন এই সিদ্ধান্ত পুরোটাই যশের। তাই যশ যেদিন চাইবে, সেদিনই হবে ছেলের ফটো শেয়ার। আপাতত পুজোর আনন্দের সঙ্গে ছেলের একটু একটু করে বেড়ে ওঠা উপভোগ করছেন যশ আর নুসরাত।

Comments
Loading...
error: Content is protected !!