GoomZoom
Nonstop Entertainment

বাধ্য হয়ে বিজ্ঞাপন দিতে গিয়ে মুখে মাখার ক্রিমই খেয়ে ফেললেন মিঠাই! শরীর ঠিক আছে তার?

বর্তমানে টলিউডে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। দর্শকরা একটানা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। টি আর পি বিচারে মিঠাই সর্বদা এক নম্বরে। মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু বর্তমানে ভীষণ জনপ্রিয়। দর্শকদের মন কেড়েছে তার অভিনয় দক্ষতা। কিন্তু মিঠাই একটি কান্ড ঘটিয়ে বসেছেন যা নিয়ে রীতিমত তোলপাড় সোশ্যাল মিডিয়ায়।

গতকাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে তার রিয়েল লাইফ বান্ধবী কিন্তু রিল লাইফ শত্রু তন্বী লাহা রায় ওরফে টেসও আছেন। তারা একটি স্কিনের প্রোডাক্ট বিজ্ঞাপন করছিলেন।

বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী রা বিভিন্ন প্রোডাক্টের গুণাগুণ সম্পর্কে দর্শকদের কাছে বলেন। মিঠাই অর্থাৎ সৌমিতৃষা ভিডিও শুরুতে ক্রিমের গুণাগুণ সম্পর্কে বলেন। পাশে তার বান্ধবীও যোগ্য সঙ্গত দেন। তারপর ক্রিম ব্যবহার করে দর্শকদের সামনে দেখাতে যান দুজনেই। এরপরেই ঘটে বিপত্তি।

দু’জনেই ক্রিম গালে লাগাতে গিয়ে খেয়ে নিলেন। সকলেই রীতিমত অবাক! এ কী কাণ্ড ঘটিয়ে ফেললেন মিঠাই! তারপরেই অবশ্য ভুল ভাঙে দর্শকদের।

প্রোডাক্ট দেখানোর সময় ওটা মুখে মাখার ক্রিম না ওটা ছিল খাওয়ার সস। দু’জনেই হাসিতে ফেটে পড়েন। ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়। দুই বন্ধু খুনসুটিতে আনন্দ পেয়েছেন দর্শকরা।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Comments
Loading...