GoomZoom
Nonstop Entertainment

অবশেষে নুসরতকে নিয়ে মুখ খুললেন তার বান্ধবী মিমি! দিলেন বিস্ফোরক সাক্ষাৎকার, কী বললেন তিনি?

অভিনেত্রী নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী একে অপরের অন্তপ্রাণ বন্ধু। নুসরাত জাহানের বিবাহের সময় তার বন্ধু মিমি চক্রবর্তী সেখানে নিজে উপস্থিত ছিলেন। নিজের বন্ধুর বিয়েতে চুটিয়ে মজা করেছিলেন। কিন্তু সময় পেরিয়ে গেছে এখন নিখিলের সাথে নুসরতের আইনি বিচ্ছেদের লড়াই চলছে। এই মুহূর্তে অভিনেতা যশ দাশগুপ্ত সাথে ডেট করছেন নুসরত।

আগামী মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী। শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী কে হবু মায়ের পাশে দেখা গেলেও তার আদরের “বোনুয়া”র পাশে দেখা যায়নি মিমিকে। এবার সর্বভারতীয় সংবাদমাধ্যমে সামনে এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।

তিনি জানান “সেপ্টেম্বরে মা হবেন নুসরত জাহান। একটা মেয়ের জীবনের সবচেয়ে সেরা সময়। এখন ওর আনন্দের সময়। এই সময় আমি ওর পাশে থাকব না! তো কে থাকবে?”। পাশাপাশি নুসরতকে নিয়ে প্রশ্ন করতেই মিমি জানান তাদের সম্পর্ক দীর্ঘদিনের। অনুযোগের সুরে তিনি বলেন ‘‘যদি গাছ থেকে ফল পড়ে লোকে ভাবে মিমি-নুসরত বোধহয় ঝগড়া করছেন! কিংবা কারওর সঙ্গে কারওর সম্পর্ক ভাঙল। সেখানেও জুড়ে দেওয়া হল আমাদের নাম।’’

তিনি আরো জানান, সব বন্ধুত্বে মধ্যেই মান অভিমান ঝগড়া হয়।তার মানে সেটা বন্ধুত্বের বিচ্ছেদ না। দীর্ঘদিন পর নুসরত ইনস্টাগ্রামে মিমির ছবিতে কমেন্ট করেন।

নুসরতের প্রসঙ্গ উঠতেই যশ দাশগুপ্তর নামও আসে। অনেকেই জানতে চান যশ মিমি জুটিকে কি দেখতে পাবে? উত্তরে মিমি জানান ‘কেন নয়?’’ তাঁর যুক্তি, ‘‘যশ ভাল অভিনেতা। আমার আর যশের জুটি দর্শকদের পছন্দ। আমাদের নামে একাধিক ফ্যান পেজও আছে। সুতরাং, কাজ না করার কোনও কারণ নেই।’’ পাশাপাশি তিনি মনে করিয়ে দেন অঙ্কুশ এবং মিমি জুটিও যথেষ্ট জনপ্রিয়। তাই দর্শকরা চাইলেই ফের একবার এই জুটিকে দেখা যাবে।

Comments
Loading...