GoomZoom
Nonstop Entertainment

আগে নিখিল জৈনকে জড়িয়ে ছবি এখন যশকে দিচ্ছেন চু’মু! বোনুয়া নুসরাতের সঙ্গে এ কী করছেন মিমি?

টলিউডে সম্পর্কের সাথে বন্ধুত্বেরও চিড় ধরে নিয়ম করে। ফলে তাদের সম্পর্ক নিয়েও চলতে থাকে বিতর্ক। অভিনেতা যশ দাশগুপ্ত এবং মিমি চক্রবর্তীর বন্ধুত্ব ছিল একেবারে মাখো মাখো। শুটিংয়ের ফাঁকে আড্ডা গল্পে সময় কাটাতেন দুজনেই। কিন্তু সময়ের সাথেই দূরত্ব তৈরি হয়। এমনকি নুসরাতের সাথেও মিমির বন্ধুত্ব ভাঙ্গন নিয়ে গুঞ্জন ওঠে টলিউডে। তবে এসব কিছুই যে সাময়িক সেটা ফের একবার বুঝিয়ে দিলেন তারা। শুধু কি তাই? সাথে একেবারে আদরে চুমুও দিলেন।

সম্প্রতি যশ সোশ্যাল মিডিয়ায় কালো রোদচশমা পরে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর এতদিনে অনুরাগীরা জেনেই গেছেন যশ ছবি দিচ্ছেন মানেই কোনো ইঙ্গিতপূর্ণ ক্যাপশন। এক্ষেত্রেও তাই। ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন “ঝড়ের মধ্যেও শান্তি রয়েছে…।” এই ছবি দেখার পরেই মিমি চক্রবর্তী মজা করে কমেন্ট করেন ‘ইয়াসের কথা বলছিস’? সঙ্গে জুড়ে দেন একটি চুমুর ইমোজি।

কিছুদিন আগেই বাংলা ও ওড়িশার উপকূলবর্তী এলাকার মধ্যে দিয়ে তাণ্ডব চালিয়েছে ঝড় ইয়াস।ইয়াস এবং যশ দুটি উচ্চারণে মিল থাকায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলে ভরে যায়। যশ তার ছবির ক্যাপশনে ঝড় লিখতেই মিমি মজা করে ইয়াসের কথা বলে বুঝিয়ে দিলেন আদতে সব ঠিকই আছে।

তবে তাদের বন্ধুত্বের সম্পর্কে কিছুটা যে ছেদ পড়েছিল সেটা নিয়ে কোনো সন্দেহ নেই। বেশকিছুদিন ধরেই নুসরাতকে শ্রাবন্তী এবং তনুশ্রীর সাথে দেখা যাচ্ছিল।তবে কি তাদের সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই মিমির সাথে বিচ্ছেদ? যাই হোক সময়ের সাথে এসব মিটে গেছে। এমনকি নুসরাতের এই সময়ে মিমি পাশে আছেন একথা আগেই জানিয়েছেন। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও নুসরাতের পাশে থাকার কথা বলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

সংবাদমাধ্যমে তিনি জানান “ফোন করেই ওকে বলেছি আমি যেহেতু অভিজ্ঞ মা তাই যদি দরকার হয় তুই রাত তিনটেতেও আমাকে ফোন করতে পারিস। আমি আছি।” শুভশ্রীর মতে একজন গর্ভবতী মহিলার মাতৃত্ব পর্যায় চলাকালীন তা নিয়ে যত আলোচনা হয় মাতৃত্ব পরবর্তী অবস্থা নিয়ে কিন্তু সেভাবে কেউ কথা বলে না। তিনি যোগ করেন, “বাচ্চা হওয়ার পর একজন মেয়ে যে পরিমাণ মানসিক উথালপাথালের মধ্যে দিয়ে যায় তা আমি নিজে অনুভব করেছি। কিন্তু তা নিয়ে সেভাবে কখনওই কথা হয় না তেমন। সেই সময়টা যদি নুসরাতের পাশে আমি দাঁড়াতে পারি তাহলে আমি খুশি হব।”

নুসরাত জাহানের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তার প্রাক্তন স্বামী নিখিলের দাবি এই সন্তানের বাবা তিনি নন। অভিনেত্রী যে যশ দাশগুপ্তের সাথে সময় কাটাচ্ছেন সে কথা সকলের জানা। পাশাপাশি নুসরাত তুরস্কে গিয়ে নিখিল কে বিয়ে করলেও প্রেস বিবৃতি দিয়ে তিনি জানান ভারতীয় আইনি মতে তাদের বিবাহ হয়নি। তারা স’হ’বা’স করেছেন। এই নিয়ে বিতর্ক শুরু হয়।

আগামী মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান। তার আগে প্রকাশ্যে কলকাতার পার্ক স্ট্রিটে দেখা গেছে নুসরাত এবং যশ দাশগুপ্তকে। সময় যত এগিয়ে আসছে ততই তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনছেন এই জুটি।

Untitled-design-2021-08-14T213600.854.jpg (795×447)

Comments
Loading...
error: Content is protected !!