GoomZoom
Nonstop Entertainment

ছোটবেলার ক্রাশ পরমব্রত চ্যাটার্জিকে করতেন ব্ল্যাংক কল! প্রকাশ্যে এল অভিনেত্রী মানালি দের কীর্তি

ক্রাশ খেয়েছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। কিন্তু এখন তাঁর উপর ক্রাশ খেয়েছেন অনেকেই। এই মুহূর্তে টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ অভিনেত্রী মানালি দে। তবে এখন তারকা হলেও, ছোটবেলায় বেশ দুষ্টু ছিলেন সকলের প্রিয় এই অভিনেত্রী।

নিজের দুষ্টুমির কথা জি বাংলার ‘দাদাগিরি’-তে এসে নিজেই বলেছিলেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘দাদাগিরি’-র একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন মানালি দে, ঋদ্ধিমা ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী ও সব্যসাচী চক্রবর্তী। সেখানে তারকাদের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথোপকথন জারি ছিল। তাতেই উঠে আসে ছোটবেলায় ব্ল্যাংক কল করার প্রসঙ্গ। সেখানে প্রকাশ্যেই অভিনেত্রী স্বীকার করে নিলেন তিনিও ছোটবেলায় ব্ল্যাংক কল করেছেন। তাও সেটা আর কাউকে নয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে।

ছোটবেলায় প্রত্যেকেরই ক্রাশ থাকে। সেরকমই অভিনেত্রীর ক্রাশ ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। দাদাগিরিতে এসে সর্বসমক্ষে স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, “তিনি সম্ভবত ক্লাস ৩-৪-এ পড়তেন। তখন ফোন করে বলতেন পরম দা বলছেন! অপর দিক থেকে উত্তর আসতো, হ্যাঁ কে? তখন আমি বলতাম দাদা আপনাকে আমার খুব পছন্দ। উত্তরে পরম দা বলে এখন ব্যস্ত আছি। আর সঙ্গে সঙ্গেই ফোনটা রেখে দিত।” মানালির কথা শুনে খোদ সৌরভ গাঙ্গুলীও স্বীকার করে নেন, শুধু মানালি নয় তিনিও ছোটবেলায় ব্ল্যাংক কল করতে ভালোবাসতেন। তবে সেটা কাকে? সকলের সামনে বলেননি তিনি। বলতে গেলে, বলতে চাননি তিনি।

তবে এই বিশেষ পর্বে উঠে আসে, শুধুমাত্র অভিনেত্রী মানালি নয় ঐদিন উপস্থিত আরও তারকাদের কীর্তিকলাপ। ঋদ্ধিমা, গৌরব, সব্যসাচী চক্রবর্তীর মতো অভিনেতা/অভিনেত্রীরা স্কুল লাইফে কী কী করেছেন? নিজেদের ছোটবেলার কুকীর্তির কথা দাদার সঙ্গে সেই পর্বে ভাগ করে নিয়েছেন সকল তারকাই। তবে বেশি আকর্ষণীয় ছিল অভিনেত্রী মানালি দের কুকীর্তি।

Comments
Loading...