GoomZoom
Nonstop Entertainment

তুফান মেলকে চু’মু খাওয়ার ইচ্ছে জাগলো উচ্ছে বাবুর মনে! ধারাবাহিকের নতুন প্রোমো দেখে ‘হার্ট অ্যাটাক’ হওয়ার জোগাড় ভক্তদের

আনন্দ, হইচই আর খুনসুটি,ঝগড়ায় ভরা মিঠাই পরিবার। ধারাবাহিকের এই সত্তাকেই পছন্দ করেছে দর্শকবৃন্দ। আর সবথেকে বেশী পছন্দ মিঠাই আর সিদ্ধার্থের জুটিকে। এখন মিঠাইয়ের সঙ্গে বিয়েটা মেনে নিয়েছে সিড। তবে তাঁদের মধ্যেকার খুনসুটি জারি রয়েছে এখনও। এরইমধ্যে প্রেম উঁকি দিচ্ছে তাঁদের সম্পর্কে। কিন্তু একজন আরেকজনকে মনের কথা বলে উঠতে পারেনি প্রকাশ্যে। এদিকে তাঁদের সম্পর্কের সমীকরণের পরিবর্তনটা চুটিয়ে এনজয় করছে ধারাবাহিকের ভক্তরা।

যবে থেকে মিঠাইয়ের সঙ্গে নিজের বিয়ে মেনে নিয়েছে সিদ্ধার্থ, তবে থেকে এক আলাদা সিড নজরে আসছে সকলের। দিন দিন তুফান মেলের ওপর অধিকারবোধ বাড়ছে সিডের। যার মধ্যে আবার সামনে এসে গিয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। যা দেখে জল্পনা তুঙ্গে। বিগত কয়েক সপ্তাহ ধরে টিআরপি চার্টের প্রথম স্থান দখল করে রেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। বলতে গেলে এখন টেলিভিশনের এক নম্বর শো এই ধারাবাহিক। আর সেই স্থান ধরে রাখতে কোনও ত্রুটিই রাখছেন না নির্মাতারা।

প্রতিদিনই নতুন নতুন টুইস্ট আসছে ধারাবাহিকে। একদিকে চলছে নীপা আর রুদ্রর লাভস্টোরি, যার মাঝখানে এন্ট্রি নিয়েছে রুদ্রদার পুলিশ বন্ধু। অন্যদিকে বিয়ে হয়ে গিয়েছে সোম আর তোর্সার।এবার আবার চু’মু!

ধারাবাহিকের নতুন প্রোমো দেখে হতবাক ভক্তরা। আসছে সিদ্ধার্থ মোদক তথা সকলের প্রিয় উচ্ছে বাবুর জন্মদিন। আর দাদুর নাতির জন্মদিনে স্পেশাল কিছু করতে, শেষে শেফ হয়েছে মিঠাই। এদিন মিঠাইয়ের রান্নাঘরে তৈরি হয়েছে “চিকেন ইন লেমন বাটার সস”। যে আজ পর্যন্ত মিষ্টি ছাড়া কিছুই বানায়নি, সে আজ বানিয়েছে বিদেশী খাবার। কিন্তু অবাক হওয়ার কিছু নেই। মনোহরার মতো বিদেশী খাবারও দুর্দান্ত বানিয়েছে শেফ মিঠাই।

যা খেয়ে দিদিয়াকে সিদ্ধার্থ বলে দেয়, “দুর্দান্ত হয়েছে। আমার তো শেফের হাতে চু’মু খেতে ইচ্ছে করছে”। এরপরে যথারীতি হাজির শেফ মিঠাই। যা দেখে চোখ কপালে উঠেছে উচ্ছে বাবুর। কিন্তু সিদ্ধার্থকে ছেড়ে দেওয়ার পাত্র নয় হল্লা পার্টি। এই সমস্ত কিছুর মাঝে নীপা বলে বসে, “দাদা ভাই তুই না শেফকে কি একটা করবি বলছিলি?”

এই গোটা দৃশ্যের আগাম প্রমো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে হাসির ফোয়ারা ফুটছে মিঠাই ধারাবাহিকের ভক্তদের মনে। অন্যদিকে মিঠাইয়ের কান্ড দেখে অবাক সিড। তবে সে যতই অবাক হোক না কেন ছেড়ে দেওয়ার পার্টি না হল্লা পার্টি। তবে কি সত্যিই শেফ মিঠাইকে চু’মু খাবে সিদ্ধার্থ? এখন এই দৃশ্যের প্রোমো দেখে পাগল হয়ে গিয়েছে ভক্তরা। সকলেই নিজেদের উত্তেজনা সামলাতে পারছেন না। তা দেখা গেল এই ধারাবাহিকের প্রোমোর কমেন্ট বক্সে। যেখানে কেউ কেউ বলেছেন, “মিঠাইয়ের ভক্তদের এবার নাচের পালা!” কেউ আবার লিখেছেন, “এপিসোড দেখতে গিয়ে হার্ট অ্যাটাক হয়ে যাবে!”

এমনিতেই মিঠাইয়ের জুটিকে নিয়ে হইচই নেটপাড়ায়। তাঁদের মধ্যেকার খুনসুটি,ঝগড়া ঝাটি দেখতে বেশ পছন্দ করেন ধারাবাহিকের ভক্তরা। কিন্তু এই প্রোমো সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। যা ঘিরে তুলকালাম কান্ড নেটপাড়ায়।

Comments
Loading...