GoomZoom
Nonstop Entertainment

পাহাড়ে আরও কাছাকাছি! পুজোর ছুটিতে একান্তে দার্জিলিংয়ে সময় কাটাচ্ছেন জিতু-নবনীতা

এখন চলছে উৎসবের মরশুম। এই মরশুমে বাঙালিরা নিজেদের মতন করে সময় কাটাতে ভালোবাসেন। এই পুজোর ছুটিগুলো এক এক জন বাঙালি এক একভাবে উপভোগ করতে পছন্দ করেন। কেউ নিজের আনন্দ মেটান, শহরের বুকে ঠাকুর দেখে। কেউ আবার পুজোর ছুটিতে নিজের প্রিয়জনের সঙ্গে বেরিয়ে পরেন ঘুরতে।

সারা বছর পুজোর ছুটির জন্য অপেক্ষায় থাকে আপামর বাঙালি। তাদের কাছে এই কদিনের মজাটাই আলাদা। একইভাবে পুজোর দিনে কলকাতা থেকে বাইরে ছুটি উপভোগ করতে দেখা গেল টলিউডের জনপ্রিয় ও পরিচিত তারকা জুটি জিতু এবং নবনীতাকে। দুজনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যাচ্ছে তা।

 

বাঙালির প্রিয় নস্টালজিক জায়গা দার্জিলিংয়ে গিয়েছেন তাঁরা। সেখান থেকেই নানা ছবি নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করছেন এই তারকা ব্যক্তিত্বরা। পাহাড়ের কোলে মেঘের মাঝে হারিয়ে গিয়েছেন জিতু আর নবনীতা। যা দেখে অনেকেই ঈর্ষায় জ্বলছেন। সকলের কাছেই জিতু কমল আর নবনীতা দাস বেশ জনপ্রিয় জুটি।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

২০১৯-এর ৬মে সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে। ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক করতে গিয়ে নবনীতার সঙ্গে পরিচয় হয় জিতুর। তারপর থেকেই তাঁদের সম্পর্ক। প্রথমে বন্ধুত্ব সেখান থেকে প্রেম। তারপর বিয়ে। প্রায়ই নিজেদের সম্পর্কের খুনসুটি দর্শকদের সঙ্গে শেয়ার করেন এই জুটি। অনেকেরই চোখে পড়ে তা। মাঝখানে তীব্র গুঞ্জন উঠেছিল যে, তাঁদের সম্পর্কে চিড় ধরেছে। তাও আবার বিয়ের দেড় বছরের মাথায়।

 

কিন্তু সেই সমস্ত কিছুকে উপেক্ষা করে দুজনেই সংসার করছেন চুটিয়ে। এই মুহূর্তে দার্জিলিং থেকে নিজেদের পুজোর ছুটি কাটানোর নানা মুহূর্তের ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। এত ব্যস্ততার মধ্যেও নিজেদের জন্য সময় বার করেছেন এই দুই তারকা। এত কাজের ফাঁকে তাঁদের এই ‘মি-টাইম’ বেশ ভালোই কাটছে।

Comments
Loading...
error: Content is protected !!