GoomZoom
Nonstop Entertainment

ধুমধাম করে বাঙালি রীতিতে চলছে বিয়ে, লাইভ শেয়ার করলেন ইমন চক্রবর্তী

তারা হলেন টলিউডের টুইনিং কাপল। যদিও দুজনেই সঙ্গীত জগতের মানুষ তবে বিয়ের রোমান্টিক সিনেমা তাদেরকে নায়ক-নায়িকার থেকে কম মনে হচ্ছে না। গায়িকা ইমন চক্রবর্তী এবং সঙ্গীত পরিচালক নীলাঞ্জন বিশ্বাসের কথা হচ্ছে। সকালে হলুদরঙা জামা কাপড়ে গায়ে হলুদের পর এখন তারা বসেছেন বিয়ের পিঁড়িতে। সেখানেও দুজনেই লাল রঙের পোশাক পরেছেন। ইমন সেজেছেন লাল সোনালীতে এবং নীলাঞ্জন পরেছেন সাদা-লাল কাজ করা পাঞ্জাবি।

গত বছরে অক্টোবর মাসেই সম্পন্ন হয়েছিল বাগদান পর্ব। এরপর সব কাজই একসঙ্গে করেছিলেন এই জুটি। ইমন নীলাঞ্জন কে বেশ পছন্দ করছেন সাধারণ মানুষ। তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হলেই যে হারে ভাইরাল হয় তা থেকে এই কথা স্পষ্ট। গতকাল দুজনে সেরেছেন রেজিস্ট্রি। আর আজ সকালের দুজনের গায়ে হলুদ একসঙ্গেই হয়েছে যার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

এখন চলছে বিবাহ পর্ব যা ইমন চক্রবর্তীর ফেসবুক প্রোফাইল থেকে লাইভ হচ্ছে। পুরোপুরি বাঙালি রীতি মেনেই বসেছে বিয়ের আসর। ইমনের দিয়ে ঘিরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো উন্মাদনা তৈরি হয়েছে। গায়িকা ও নিজের ভক্তদের নিরাশ করেননি। বিয়ে শুরুর আগে জমিয়ে ঘুম থেকে শুরু করে গায়ে হলুদের মজার ভিডিও সবকিছুই সমানতালে ভক্তদের সঙ্গে শেয়ার করে গিয়েছেন। এখন নিজের বিবাহ পর্ব তিনি তার ভক্তদের সামনে নিয়ে এসেছেন ফেসবুকের মাধ্যমে।

Comments
Loading...