GoomZoom
Nonstop Entertainment

কালীপূজার দিন নুসরত পুত্র ঈশানের ফাস্ট লুক প্রকাশ্যে, মায়ের দিকে একদৃষ্টিতে তাকিয়ে ছোট্ট শিশু

কাশ্মীরের পাহাড়ের বুকে ইতিমধ্যেই প্রেমের উষ্ণতা বাড়িয়েছে নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। এবার দীপাবলি দিনেও তাদের প্রেমের পরশ ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

গত ২৬সে আগস্ট মাতৃত্বের স্বাদ পেয়েছিলেন অভিনেত্রী। প্রায় দুমাস পরেই সোশ্যাল মিডিয়া ছবি প্রকাশ করলেন নুসরত।মা হওয়ার সময় বিতর্ক কম ছিল না, যদিও এসব বিষয়কে একেবারেই গুরুত্ব দেননি অভিনেত্রী। বরং নিজেকেই প্রাধান্য দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরাতের পুত্র ঈশান কে দেখার জন্য মুখিয়ে ছিলেন দর্শকরা। কিন্তু অভিনেত্রী জানান “বাবা চাইলে তবেই ছেলের দেখা মিলবে”। তাই বাবা যশের অনুমতি নিয়েই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে মায়ের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে খুদে ঈশান। এক মাথা চুল তাঁর,কিন্তু ছেলের মুখ অবশ্য আড়ালেই দেখেছেন নুসরত।

নুসরত এবং যশ দুজনে যখন বেগুনি রঙের শাড়ি ও পাঞ্জাবিতে মেতেছেন, তখন ছোট্ট ঈশান কেও দেখা গেল বাবা মায়ের সাথে ম্যাচিং করা পোশাক পরতে।ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন হ্যাপি দিওয়ালি’।

যশ নুসরতের বাড়িতে যেন আলোর ঘনঘটা।নুসরতের হাতের শাখা-পলা বা কপালের লাল সিঁদুরও কারুর নজর এড়ায়নি। তাই যশ কে যে ইতিমধ্যেই স্বামীর স্বীকৃতি দিয়েছেন নুসরত সেকথা বলার অপেক্ষা রাখে না।

Comments
Loading...