GoomZoom
Nonstop Entertainment

বছর শেষেই সমাপ্ত ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শো!এত টিআরপি রেটিং নিয়েও কেন বন্ধ হচ্ছে শো?

আর কিছুদিন পরেই বছর শেষের দিন গোনা শুরু হবে। আর বছর শেষের মাঝেই শুটিং হয়ে গেল ” ডান্স বাংলা ডান্স” রিয়েলিটি শোয়ের সমাপ্তি অনুষ্ঠানের।ইতিমধ্যেই বিচারকদের সোশ্যাল মিডিয়া থেকে তার ঝলক দেখা গেল।পায়ে চোট নিয়েই শুটিং করছেন শুভশ্রী গাঙ্গুলি।

সঞ্চালক বিক্রম চট্টোপাধ্যায় সংবাদমাধ্যমে জানান ‘’২২ মে থেকে শুরু হয়েছিল শো। টানা ছ’মাস ধরে রেটিং তালিকায় দুর্দান্ত ফল করেছে। তার পর স্বাভাবিক নিয়মেই শেষ হয়ে যাচ্ছে অনুষ্ঠানটি।’’ পাশাপাশি তার আশ্বাস এখনও অনেক গুলো পর্ব বাকি আছে।

এবারের শুরু থেকেই এক অর্থে চাঁদের হাট বসেছিল বিচারকদের মঞ্চে।শুভশ্রী , জিৎ সাথে উপস্থিত ছিলেন বলিউডের হিরো গোবিন্দা।চার গুরু হিসেবে দেবলীনা কুমার, ওম সাহানি, সৌমিলি বিশ্বাস, রিমঝিম মিত্র। সংবাদমাধ্যমে ওম সাহানি জানান ‘‘মঙ্গলবার একটি প্রি-শ্যুট ক্যামেরাবন্দি হয়েছিল। বুধবার থেকে সমাপ্তি অনুষ্ঠানের শ্যুট শুরু হয়েছে। আপাতত মঞ্চে ছয় সেরা। সঙ্গে বিচারক, সঞ্চালক।’’

পাশাপাশি ওম আরো জানান ‘‘ছ’মাসের পথ চলা এক কথায় অসাধারণ। এত দিন পর্দায় প্রতিযোগীদের ঘষেমেজে তৈরি হওয়া দেখেছি। এ বার সামনাসামনি দেখলাম। এক এক সময়ে গায়ে কাঁটা দিয়ে উঠত! এঁরা নাচের জন্য কী না করতে পারেন! আঘাত, অসুস্থতাকে আমল দেননি এক দিনের জন্যও। কেবলই নিজেকে প্রমাণ করার তাগিদ ছিল ওঁদের।’’ পাশাপাশি প্রতিযোগীদের ফিটনেস জন্য সর্বদা সাহায্য করবেন তিনি।

এদিকে সঞ্চালনায় হাতে খড়ি তে বাজিমাত করে দিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। যদিও শুরুতে একটু ভয়ে থাকলেও সময়ের সাথে মানিয়ে নিয়েছেন নিজেকে। ভবিষ্যতে সঞ্চালনায় ফিরবেন কি? বিক্রমের উত্তর “সময়ই তার উত্তর দেবে।”

Comments
Loading...