GoomZoom
Nonstop Entertainment

পাকাপাকিভাবে বাদ পড়লেন অঙ্কুশ? আবীরের পর এবার ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালনায় দেখা যাবে রানিমা দিতিপ্রিয়াকে!

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় শো হল ‘ডান্স বাংলা ডান্স’। ফের নতুন মোড়কে সাজিয়ে দর্শকদের শুরু হয়েছে এই শো। এই অতিমারির সময় মানুষকে একটু মনোরঞ্জন করাই হল এই শো-এর মূল উদ্দেশ্য। এই শো-তে নানান প্রতিযোগী তাদের নাচের মাধ্যমে নিজেদের জীবনের নানান দুঃখ-কষ্ট, জীবনের কিছু না পাওয়ার যন্ত্রণা, সংগ্রামের কথা তুলে ধরেন।

এই বছরে শো-এর বিচারকের আসনে রয়েছেন বলিউডের ডান্সিং স্টার গোবিন্দা, বাংলার সুপারস্টার নায়ক জিৎ এবং টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এছাড়াও প্রতিযোগীদের গুরু হিসাবে একদিকে দেখা যাচ্ছে টলিপাড়ার পরিচিত মুখ ওম সাহানি এবং দেবলীনা কুমার অন্যদিকে দেখা যায় অভিনেত্রী রিমঝিম মিত্র এবং সৌমিলী বিশ্বাসকে।

এবছর সঞ্চালনায় ভূমিকা রয়েছেন অঙ্কুশ হাজরা আর বিক্রম চট্টোপাধ্যায়। তাদের সঞ্চালনায় এই শো যেন নতুন মাত্রা পেয়েছে। অঙ্কুশ ও বিক্রমের মধ্যেকার খুনসুটি, নানান প্রতিযোগীর সঙ্গে অঙ্কুশের নানান ঠাট্টা, বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন দর্শক। তবে এবার অঙ্কুশকে আর দেখা যাবে না ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে।

কিছুদিন আগেই খবর আসে যে শুটিং ফ্লোরেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। জানা গিয়েছে তিনি জ্বরে কাবু। এই কারণে ডান্স বাংলা ডান্স-এর শুটিং করতে পারেন নি তিনি। তাই গত পর্বে অভিনেতা আবীর চট্টোপাধ্যায়কে দেখা যায় বিক্রমের সঙ্গে এই শো-এর সঞ্চালনা করতে।

তবে সূত্রের খবর অনুযায়ী, এখনও সম্পূর্ণ সুস্থ হন নি অঙ্কুশ। তাই শুটিং করতেও পারছেন না। তাই তিনি পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত ডান্স বাংলা ডান্সের সঞ্চালনার ভূমিকায় দেখা যাবে ‘করুণাময়ী রানী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। ইতিমধ্যেই আগামী পর্বের শুটিং সেরে ফেলেছেন তিনি, এমনটাই জানা গিয়েছে।

বলে রাখি, গত সপ্তাহেই দিতিপ্রিয়াকে দেখা গিয়েছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে নাচ করতে। এবার সঞ্চালকের ভূমিকায় দিতিপ্রিয়া কতটা দক্ষতা রাখেন তা দেখার জন্য অপেক্ষা করে আছেন সকলে।

Comments
Loading...