GoomZoom
Nonstop Entertainment

“মনের ভেতর আবেগ থাকা ভালো”, নীলপরী সেজে কাকে বললেন রানি মা?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় শিশু শিল্পী আছেন যারা পরবর্তীকালে দাপটের সঙ্গে টলিউডে নিজের ধারাবাহিকতা বজায় রেখেছেন। তাদের মধ্যে অন্যতম হলেন দিতিপ্রিয়া রায়।

দিতিপ্রিয়া খুব অল্প বয়স থেকেই সিরিয়ালে অভিনয় করতে শুরু করেন। তবে পরবর্তীকালে রানী রাসমণির চরিত্রে তার অভিনয় তাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছে।

নিজের থেকে অনেক বেশি বয়সী চরিত্রে অভিনয় করতে তার কোনো রকম কোনো জড়তা বোধ ছিল না। এতটাই দক্ষভাবে তিনি রাসমণির চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছেন যে মানুষ তাকেই সাক্ষাৎ রাসমণি ভাবতে শুরু করেন।

বর্তমানে তার লুক দেখে ফিদা তার অনুরাগীরা। চুল ছোট করে বব কাট কেটে ফেলেছেন। ‌ফলে এই নতুন রানি মাকে চিনতে বেশ বেগ পেতে হচ্ছে সকলের।

এরমধ্যে শোনা গিয়েছিল ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ভূপাল অর্থাৎ বিশ্ববসুর সঙ্গে নাকি প্রেম করছেন দিতিপ্রিয়া। তবে দুজনেই সেই গুজব উড়িয়ে দিয়েছেন এবং বলেছেন যে দিতিপ্রিয়া এবং বিশ্ববসু খুব ভালো বন্ধু মাত্র।

আর এর মধ্যেই চুটিয়ে ফটোশুট করে যাচ্ছেন দিতিপ্রিয়া। বব কাট চুলে এবং ওয়েস্টার্ন পোশাকে তাকে লাগছে অনন্য। সম্প্রতি তাকে দেখা গেল একটি নীল রঙের ড্রেস পরে ফটোশুট করতে। সানন্দা ম্যাগাজিন এর জন্য এই ফটোশুট করেছেন তিনি।

তবে ইনস্টাগ্রামে তার এই পোস্টের ক্যাপশন সকলের মন কেড়েছে। “অনুভূতিপ্রবণ হওয়া ভালো কারণ অনুভূতিপ্রবণ হলেই বোঝা যাবে যে তোমার হৃদয়ে ম্যাজিক আছে।”

তার এই ক্যাপশন দেখে অনেকেরই প্রশ্ন যে তাহলে রানি মার হৃদয়ে কার জন্য অনুভূতি জেগেছে এই বর্ষা বাদল দিনে? সে প্রশ্নের উত্তর একমাত্র রানি মাই জানেন।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Comments
Loading...
error: Content is protected !!