GoomZoom
Nonstop Entertainment

দীর্ঘদিন ‘খড়কুটো’ ধারাবাহিকে দেখা নেই মেজকা ওরফে ক্যান্সার আক্রান্ত চন্দন সেনের, তাঁর অনুপস্থিতি ভাবাচ্ছে দর্শকদের

যৌথ পরিবারের গল্প নিয়েই তৈরি ‘খড়কুটো’ ধারাবাহিকটি। প্রথম থেকেই এই ধারাবাহিক মন জয় করেছে দর্শকের। পরিবারের সকলের মধ্যে বন্ডিং, গুনগুনের চাঞ্চল্য ও এখন গুনগুন ও বাবিনের প্রেম, সিব মিলিয়ে বেশ জমজমাট হতে উঠেছে এই ধারাবাঝিক। কিন্তু এসবের মধ্যে মিসিং মুখার্জি পরিবারের মেজকা অর্থাৎ ভজন ওরফে চন্দন সেন।

ক্যান্সারজয়ী অভিনেতার অভিনয় নিয়ে কোনও প্রশ্ন ওঠার কথাই নয়। দর্শকের মনে আলাদাই একটা স্থান করে নিয়েছেন চন্দন সেন। এই কারণে তাঁকে দীর্ঘদিন এই ধারাবাহিকে দেখতে না পাওয়ায় তাঁর স্বাস্থ্য নিয়ে অনেকেই চিন্তিত হয়ে পড়েছেন। সকলেই প্রশ্ন করছেন যে ফের কোনও অঘটন ঘটল না তো।

তবে পরে অবশ্য খোঁজ নিয়ে জানা যায় যে তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। আপাতত ব্যোমকেশের শ্যুটিং-এর জন্য উত্তরবঙ্গে রয়েছেন তিনি। ব্যোমকেশের ‘চোরাবালি’ গল্প নিয়ে ওয়েব সিরিজ তৈরি করছে এসভিএফ।

এই সিরিজে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ, সুপ্রভাত রায়। অভিনেতাদের তালিকায় রয়েছেন চন্দন রায়ও। এই কারণেই ‘খড়কুটো’য়

তাঁর দেখা মিলছে না কিছুদিন যাবত। তবে খুব শীঘ্রই শ্যুট সেরে কলকাতায় ফিরছেন তিনি। আগামী সপ্তাহেই হয়তো তিনি ফের ফিরবেন ‘খড়কুটো’র শ্যুটে।

তবে আপাতত এই ধারাবাহিকে গুনগুন মিসিং। কিন্তু পুরোটাই চক্রান্ত একটা প্ল্যান। কার? গুনগুন, বাবিন ও পুটুপিসির। গুনগুনের ড্যাডিকে শাস্তি দেওয়ার জন্যই এমন পরিকল্পনা। কিছুদিন আগেই মুখ ফুটে বাবিনকে ভালোবাসার কথা জানিয়েছে গুনগুন। ফের বিয়ে করেছে তাঁরা। হয়েছে ফুলশয্যাও। আর এবারও পটকা অ্যান্ড গ্রুপ পিছনে লেগেছে নতুন দম্পতির।

Comments
Loading...