GoomZoom
Nonstop Entertainment

কোভিড টিকা নিয়ে প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ পায়েল সরকার

সোমবার করোনার ভ্যাকসিন নেওয়ার ছবি টুইট করে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কোভিড- ফ্রি ভারত গড়ার ডাক দিয়েছেন। আর তার একদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট সদ্য বিজেপিতে যোগ দেওয়া টলিউড অভিনেত্রী পায়েল সরকারের। সম্প্রতি জেপি নাড্ডার উপস্থিতিতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছ থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নেন পায়েল। সাধারণ মানুষের জন্য কাজ করার উদ্দেশ্যেই তিনি রাজনীতিতে যোগ দেন বলে জানিয়েছিলেন।

আরও পড়ুন – মৃত্যুর সঙ্গে পাঙ্গা লড়ছে অনিন্দ্য, শ্রীময়ীর দায়িত্বভার নেওয়ার অনুরোধ রোহিতকে

বিজেপিতে যোগদানের পর থেকেই রাজ্য সরকারকে ঠুকে ও কেন্দ্র সরকারের প্রশংসা করে একাধিক পোস্ট করেছেন পায়েল। রবিবার পায়েল লেখেন, “নরেন্দ্র মোদীর নেতৃত্বে সরকারের জন্য বেসরকারি হাসপাতালগুলিত মাত্র ২৫০ টাকাতেই মিলবে করোনার টিকা। এছাড়াও সরকারি হাসপাতালগুলিতে বিনামূল্যে টিকা দেওয়া হতে পারে।” তাই দেশের প্রত্যেক মানুষকে টিকা নিয়ে করোনামুক্ত হতে অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী পায়েল সরকার।

আরও পড়ুন – বিকিনি পরে চুলের ঝটকায় মাত করলেন সদ্যস্নাতা মোনালিসা, কাত নেটপাড়া!

গত ১৬ জানুয়ারি থেকে সারা দেশে কোভিড -১৯ টিকাদান অভিযান শুরু হয়েছিল। উদ্বোধনী দিনে প্রতিটি অধিবেশনে প্রায় ১০০ জন সুবিধাভোগীকে টিকা দেওয়া হয়েছিল। এরপর টিকা দেওয়া হতে পারে সম্ভবত ৫০ বছরের বেশি বয়সের লোক এবং তারপরে যারা ৫০ বছরের কম বয়সী কিন্তু কো-মর্বিডিটিতে ভুগছেন। এবার দ্বিতীয় দফায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রীদের কোভিড -১৯ এর টিকা দেওয়ার কথা রয়েছে।

Comments
Loading...