GoomZoom
Nonstop Entertainment

মৃত্যুর সঙ্গে পাঙ্গা লড়ছে অনিন্দ্য, শ্রীময়ীর দায়িত্বভার নেওয়ার অনুরোধ রোহিতকে

ঘরে ঘরে এখন শ্রীময়ীর নাম, কারণ জুন আন্টিকে জেলে ঢুকিয়ে শ্রীময়ী এখন অনেক শক্তিশালী। পাপের ফল ভুগছে অনিন্দ্য। এখন মৃত্যুশয্যায় শুয়ে সে। তাই পাপস্খলন করতে রোহিতদার হাতে তুলে দিল শ্রীময়ীর ভার। ধারাবাহিকের এই পর্বের টিআরপি চড়ছে চড়চড় করে।

এই মৃত্যুশয্যাতে শুয়েই ঘটে গেল গল্পের এক অন্যতম চমকপ্রদ ঘটনা। মৃত্যুশয্যাতে এই প্রথম অনিন্দ্য সরাসরি শ্রীময়ীর দায়িত্ব নেওয়ার কথা জানাল রোহিতকে। একই সঙ্গে সে এও ওয়িকার করে নিল যে  রোহিত ও শ্রীময়ী একে অপরের জন্যই তৈরি। রোহিত শ্রীময়ীকে যতটা ভালো রাখতে পারবে, ততটা আর অন্য কেউ পারবে না।

অন্যান্য ধারাবাহিকের মতোই এই ধারাবাহিক নিয়েই দর্শকের মনে ছিল এক চরম উন্মাদনা। বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। কিছুদিন আগেও এই ধারাবাহিকের রোহিত সেনের অনুরাগীরা বেশ ক্ষোভ প্রকাশ করেন নির্মাতাদের উপর। তাদের অভিযোগ ছিল যে শ্রীময়ীকে মহান সাজাত গিয়ে যেন রোহিত সেনের উপর কোপ বসানো না হয়। কিন্তু এবার দর্শকদের মুখে হাসি ফুটেছে।

গল্পের মোড় ঠিক এমন। হাসপাতালে বেশ আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছে অনিন্দ্য। খবর পেয়ে সেখানে ছুটে যায় শ্রীময়ী। শ্রীময়ীর সঙ্গেই হাসাপাতালে পৌঁছয় রোহিত সেনও। কিন্তু কোনও চিকিৎসাতেই সাড়া দিচ্ছে অনিন্দ্য। যা দেখে ভেঙে পড়েছে শ্রীময়ী। পরিবারের বাকী সদস্যের মতোই শ্রীময়ীও অনিন্দ্যর সুস্থ হয়ে ওঠার প্রার্থনা জানাচ্ছে। এমন সময় তাঁর প্রার্থনার জোরেই সাড়া দেয় অনিন্দ্য। এরপরই আসে সেই মুহূর্ত। অনিন্দ্য অনুরোধ জানায় রোহিতকে যেন সে শ্রীময়ীর দায়িত্ব নেয়।

এমনিতেও চলছে বসন্ত মাস। আকাশে বাতাসে মিলনের সুর বাজছে। তবে আবার এই ধারাবাহিকের আগামী পর্বের আভাস পেয়ে বেশ অস্বস্তিতে পড়েছে দর্শকেরা। ভয় পাচ্ছেন, যদি কাহিনীতে ফের টুইস্ট আসে। তাই আগেভাগেই স্টার জলসার সোশ্যাল মিডিয়া পেজে আর্জি জানানো হয়েছে যাতে অনিন্দ্যকে পরপারে পাঠিয়ে রোহিতের সঙ্গেই শ্রীময়ীর বিয়ে দেওয়া হয়। মোদ্দা কথা হল, রোহিত ও শ্রীময়ীকে একসঙ্গে দেখতে চান দর্শক। আর্জি জানানো হয়েছে তাদের মধ্যে রোমান্স দেখানো হোক।

Comments
Loading...