GoomZoom
Nonstop Entertainment

শ্রীময়ী’র অজান্তেই বিয়ে সম্পন্ন হলো মেয়ে দিঠি’র, না জানিয়েই সেরে ফেললেন বিয়ে

করোনা সংক্রমণ রুখতে গত ১৪ই মে থেকে রাজ্যে শুরু হয়েছে লকডাউন। কার্যত তালা পড়েছে শুটিং পাড়ায়। সমস্ত তারকারাই এখন ঘরবন্দি। একে অপরের সঙ্গে যোগাযোগের মাধ্যম বলতে ফোন। কিন্তু এসবের মধ্যেও দিব্যি বিয়েটা সেরে ফেলেছেন ঐশী ভট্টাচার্য।

সত্যিই কী লকডাউনের মধ্যে চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন ঐশী? অন্তত তাঁর সোশ্যাল মিডিয়া তো সেরকমই জানান দিচ্ছে। এ নিয়ে প্রশ্ন উঠেছে তাঁর কমেন্ট বক্সেও। কিন্তু সেসব তোয়াক্কা না করেই একের পর এক বিয়ের ছবি পোস্ট করে গেলেন ঐশী।

এই ছবিতে তাঁকে দেখা গেল লাল টুকটুকে বেনারসি পরে, গা ভর্তি গয়না, নাকে নথ ও মাথায় টোপর পরে। শুধু তাই-ই নয়, তাঁর মাথা ভর্তি সিঁদুর সবদিক থেকে তাঁর বিয়ের সত্যতা প্রমাণ দিচ্ছে।

তবে, বাস্তব জীবনে সত্যিই বিয়ে করেননি ঐশী। বাড়িতে বসেই কনের সাজ সেজে ফটোশুট করছিলেন অভিনেত্রী। এই ছবির ক্যাপশনে ঐশী লেখেন, ইনস্টাগ্রামে কিছু লাইক বাড়ানোর জন;ইয় এমন কনের সাজে ছবি দিয়েছেন তিনি।

এর আগেও কখনও ওয়েস্টার্ন বা কখনও ফিউশন ড্রেসে দেখা গিয়েছে তাঁকে। তবে বিয়ে হোক বা না হোক, এই ছবিতে কিন্তু তাঁকে এক্কেবারে বিয়ের কনের মতোই দেখাচ্ছে। নানান মন্তব্যে ভরে উঠেছে তাঁর কমেন্ট বক্স।

বর্তমানে ঐশী ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর মেয়ে দিঠির চরিত্রে অভিনয় করছেন। বেশ ভালো সাড়াও পেয়েছে তাঁর চরিত্র। ঐশী ছোটবেলায় ‘খনা’ নামের ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করেন।

 

View this post on Instagram

 

A post shared by Aishi Bhattacharya (@aishi_here)

Comments
Loading...