GoomZoom
Nonstop Entertainment

আজগুবি গল্পের জেরে TRP-চর্টের সেরা দশের তালিকা থেকে বাদ ‘খড়কুটো’! সেরার মুকুট কি ‘মিঠাই’-এর ঝুলিতে?

বৃহস্পতিবার আসা মানেই, পরীক্ষার ফলের মতো বেরোয় ধারাবাহিকদের রেজাল্ট। সেই রীতিমতো আজ বেরিয়ে পড়েছে টিআরপি চার্ট। যার অপেক্ষায় থাকে ধারাবাহিকের কলাকুশলী-সহ দর্শকবৃন্দ। জনপ্রিয়তার শীর্ষে পছন্দের সিরিয়াল আছে কিনা! তা দেখার জন্য উৎসুক হয়ে বসে থাকে জনতা।

গত সপ্তাহে দীপাবলি উপলক্ষে টিআরপি চার্ট বেরোতে দেরি হওয়ায় চিন্তিত হয়ে পড়েছিলেন সকলে। তবে এই সপ্তাহে সময়মতো এসে গিয়েছে তা। বিগত বেশ কয়েক মাস ধরে টিআরপি চার্টের শীর্ষে রাজত্ব করছে ‘মিঠাই’। এই সপ্তাহতেও তার অন্যথা হয়নি। এই সপ্তাহতেও নিজেদের জায়গা বজায় রেখে দিয়েছে মিঠাই ধারাবাহিক। হাসিল করেছে ১০.২ পয়েন্ট। এরই সঙ্গে ৮.৪ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘যমুনা ঢাকি’ আর ৭.৯ নম্বর নিয়ে তৃতীয় স্থান গ্রহণ করেছে ‘উমা’।

তবে এইবার ‘উমা’র সঙ্গে পাল্লা দিয়ে একই স্থানে রয়েছে ‘সর্বজয়া’ (৭.৯)। কিন্তু আশ্চর্যভাবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ বাদ পড়ে গিয়েছে সেরা দশের তালিকা থেকেই। এত ঝগড়াঝাটি, অশান্তি আর নিতে পারছেন না দর্শকেরা। কখনও গুনগুন বাড়ি ছেড়ে চলে যাচ্ছে তো কখনও বাবিন। অতিষ্ঠ হয়ে উঠেছেন দর্শকেরা। অন্যদিকে খুকুমণি হোম ডেলিভারি উঠে এসেছে চতুর্থ স্থানে। পেয়েছে (৭.৫) নম্বর।

পাশাপাশি অপুর পরীক্ষা দিতে যাওয়ায়, অ্যাসিস্ট্যান্ট দীপুর সঙ্গ না দেওয়া কিছুটা হলেও প্রভাব ফেলেছে টিআরপি চার্টে। ৭.৪ নম্বর নিয়ে পঞ্চম স্থানে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিক। অন্যদিকে ৭.০ নম্বর নিয়ে ‘করুণাময়ী রানি রাসমণি’ রয়েছে ষষ্ঠ স্থানে। আবার সপ্তম স্থানে রয়েছে দু’দুটি ধারাবাহিক। একদিকে ‘শ্রীময়ী’, অন্যদিকে ‘মন ফাগুন’। সেরা দশে জায়গা করেছে ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। তারা পেয়েছে ৬.৫ নম্বর। যথাক্রমে নবম ও দশম স্থানে রয়েছে তিনটি ধারাবাহিক খেলাঘর (৬.৩), ধূলোকণা ও কড়ি খেলা (৬.২)।

রিয়ালিটি শোর দিক থেকে সবচাইতে বেশি পয়েন্ট পেয়েছে দাদাগিরি (৭.৩)। সুপার সিঙ্গার পেয়েছে ৩.৭ পয়েন্ট ও ডান্স বাংলা ডান্স পেয়েছে ৫.৮ পয়েন্ট। বোঝা যাচ্ছে এবারও জি বাংলা এগিয়ে স্টার জলসার থেকে। মূলত আজকের দিনে বোঝা যায় কোন ধারাবাহিক সবথেকে বেশি বিনোদন দিতে পেরেছে দর্শকদের। একইভাবে নিজেদের বিনোদনের মাত্রা একটুও কম করেনি বাংলার সেরা ধারাবাহিক ‘মিঠাই’। কিন্তু দিন দিন ফের দর্শকদের কাছে জনপ্রিয়তা হারাচ্ছে ‘খড়কুটো’ ধারাবাহিক।

Comments
Loading...