GoomZoom
Nonstop Entertainment

মহিলা পুরোহিতের পর ৬৬ পল্লিতে এবার মহিলা ঢাকি! ঢাকের কাঠি হাতে নিয়ে আসর মাতালেন অপরাজিতা আঢ্য, সঙ্গ দিলেন বাকি মহিলারা

করোনার জন্য অনেকেই বাড়িতে বসে পুজোর এই কটি দিন কাটাচ্ছেন। সংক্রমণের ভয়ে বাড়ি থেকে বের হচ্ছেন না অনেকেই। আবার অনেকেই ভিড় জমিয়েছেন প্যান্ডেলে প্যান্ডেলে। একইভাবে করোনার জেরে একটা বছর পুজো থেকে দূরে ছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তবে তাঁর নিজেকে দূরে রাখার কারণে আছে। গতবছর ষষ্ঠীর দিনে হাতে পেয়েছিলেন কোভিডের রিপোর্ট। জানতে পেরেছিলেন তাঁর শরীরে করোনা বাসা বেঁধেছে। সঙ্গে সঙ্গে নিজেকে ঘরবন্দি করে নিয়েছিলেন অভিনেত্রী। দেখেননি দেবী প্রতিমার মুখ। এমনকি অংশ নেননি পুজোর কোনও অনুষ্ঠানে। তবে এবছর সম্পূর্ণ সুস্থ। তাই এবছর ষষ্ঠীতে তিনি ৬৬ পল্লির পুজোয়।

ঢাক বাজিয়ে বাজিমাত করলেন ছোট পর্দার এই জনপ্রিয় তারকা ব্যক্তিত্ব। এই বছরে ৬৬ পল্লির পুজোর বিশেষত্ব সব কাজই করবেন মেয়েরা। যেমন পুজোর পৌরহিত্যে মহিলা পুরোহিত রয়েছেন নন্দিনী ভৌমিক। এমনকি ঢাকিরাও রয়েছেন মহিলা ঢাকি। সেখানে ঢাক বাজাতে দেখা গেল ‘প্রাক্তন’ ছবির ‘মালিনী’কে। বরাবরই তাঁকে সনাতনী সাজে দেখা গিয়েছে। লাল পাড় শাড়ি, গয়না, খোপাতে লাল ফুল লাগিয়ে অপরুপা সুন্দরী দেখায় অপরাজিতা আঢ্যকে।

তার মধ্যে হাতে পেয়েছেন ঢাকের কাঠি। প্রথমে ধীরে ধীরে বোল তুলে, শেষে তাঁর ঢাকের ছন্দে সঙ্গ দিলেন বাকি মহিলারাও। গতবছর চিনি ছবির শুটিং করতে গিয়েই করোনা আক্রান্ত হন অভিনেত্রী। পরিবারের প্রায় সকলেই করোনাতে আক্রান্ত হয়ে পড়েন। তবে কাউকে হাসপাতলে ভর্তি হতে হয়নি। কিন্তু সংক্রমনের ভয়ে বাড়ির বারান্দাতেও গতবার পা রাখতে পারেননি। একবছর নিজেকে সরিয়ে রেখেছিলেন সমস্ত কিছু থেকে। কিন্তু এবার শুরু থেকেই লেগে পড়েছেন কাজে।

Comments
Loading...
error: Content is protected !!