GoomZoom
Nonstop Entertainment

নতুন শ্বশুরবাড়ি, বেডরুম থেকে ভিডিওর মাধ্যমে স্বামীকে বিশেষ বার্তা ত্বরিতার

টেলিপাড়ার অন্যতম পরিচিত মুখ হল ত্বরিতা চট্টোপাধ্যায়। অভিনয় জীবনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার উপস্থিতি বেশ ভালোই চোখে পড়ার মতো। জীবনের আনন্দ, সুখ, সবই তিনি ভাগ করে নেন নিজের অনুরাগীদের সঙ্গে। তিনি যে একজন অভিনেত্রী, এটাই শুধু তাঁর পরিচয় নয়, তিনি হলেন মহানায়ক উত্তম কুমারের ভাই তরুণ কুমারের নাতবৌ।

সদ্যই বিয়ে হয়েছে ত্বরিতার। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর চলতি বছরের জানুয়ারি মাসে বিবাহ বন্ধনে হয়েছেন সৌরভ চট্টোপাধ্যায় ও ত্বরিতা চট্টোপাধ্যায়। বেশ ধূমধাম করে একেবারে রূপকথার মতোই ছিল তাদের বিয়ে। বিয়ের নানান ছবি ও ভিডিও-ও ত্বরিতার ইনস্টাগ্রামে ঝলমল করছে।

মাঝেমধ্যেই ত্বরিতা নানারকমের গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে নানান নাচের ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দিয়ে থাকেন। সম্প্রতি, তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যা বেশ মনে ধরেছে তাঁর অনুরাগীদের। নতুন শ্বশুরবাড়ির বেডরুমে এটাই ত্বরিতার প্রথম ভিডিও। ‘তেরি অওর, তেরি অওর’ গানে সুন্দরভাবে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে তাঁকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ সুন্দর লাল রঙের একটি ড্রেস পরেছেন ত্বরিতা। আর গানের সঙ্গে গোটা ঘরে ঘুরে ঘুরে নাচছেন তিনি। নতুন বিয়ে, তাই বোঝাই যাচ্ছে স্বামী নিজের ভালোবাসা জানানোর উদ্দেশ্যেই এই ভিডিও। তারেই ভিডিও পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় তা বেশ সাড়া ফেলে দিয়েছে। ত্বরিতার অনুরাগীরাও তাঁর এই ভিডিওতে সুন্দর সুন্দর কমেন্ট করেছেন। সকলেই তাঁকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন যাতে তাঁর ও সৌরভের এই মিষ্টি বন্ধন যেন সারাজীবন অটুট থাকে।

Comments
Loading...