GoomZoom
Nonstop Entertainment

মন খারাপ শ্রীলেখার! বাবাকে ছাড়া প্রথম পুজো, “তবু সবাইকে জানাই শুভ শারদীয়া!”

নিজের প্রিয় মানুষকে হারিয়ে আজ একা শ্রীলেখা। বাবা নেই। যা হারিয়েছেন সেই শূন্যতা আর পূরণ হওয়ার নয়। মাথার উপর থেকে সরে গিয়েছে বটবৃক্ষের ছায়া। হঠাৎ করেই পুজোর আগে সব আলো, আনন্দ, খুশির জোয়ার ধুয়েমুছে এক হয়ে গিয়েছে। বাবা চলে গিয়েছেন। আজ মন খারাপ তাঁর।

ভেনিস ফ্লিম ফেস্টিভাল থেকে ফিরেই শোকের ছায়া শ্রীলেখা মিত্রের জীবনে। বাবার স্মৃতি আঁকড়ে এখন দিন কাটছে অভিনেত্রীর। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলে চোখে পড়বে তা। মাঝেমধ্যেই নিজের নানা অনুভূতিগুলোকে ভাগ করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। এবার পুজোতে জামাকাপড় কিছুই কেনেননি। হাসিমুখটাও হারিয়ে গিয়েছে কোথাও।

নিজেই লিখেছেন, শপিংয়ে বেরিয়েছিলেন মেয়ের জন্য জামা কিনতে। কিন্তু নিজের সাজ না, এবার পুজোয় সে গোছগাছ করেননি। নিজের ছবি শেয়ার করেছেন। কিন্তু নো-মেকআপ লুকে। সঙ্গে লিখেছেন, “পুজোয় নতুন শাড়ি হয়নি। তাই হয়তো এভাবেই দেখবেন আমাকে। অবশ্য হলেও বা কী, যাবোই বা কোথায়।” ওই একই সাজে আরও একটি সেলফি পোস্ট করে শ্রীলেখা মিত্র লিখেছেন, “পুজোর সাজে ছবি না দিতে পারার জন্য দুঃখিত। হয়তো পারবো পরে। বা নাও পারতে পারি। তবু সবাইকে জানাই শুভ শারদীয়া।”

কয়েক বছর আগেই মাকে হারিয়েছিলেন অভিনেত্রী। এবার হারালেন বাবাকেও। একা হয়ে পড়েছেন তিনি। কয়েক দিন আগেই মা-বাবার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, “আমার আইডল আমার মা-বাবা। আমার সবকিছু আমি হারিয়ে ফেললাম।” আবার কখনও তাঁকে বাবার ফেসবুক পেজের লিঙ্ক শেয়ার করে বলতে দেখা যায়, “আমি তোমায় ছাড়া বাঁচবো কী করে বাবা, আমি তো পারছি না। আমায় নিয়ে যাও।”

মা চলে যাওয়ার পর বাবাই ছিল তাঁর জীবন সব। গত ২৮ জুলাই বাবার সঙ্গে শেষ ছবি ফেসবুকে শেয়ার করেছিলেন অভিনেত্রী। এরকম প্রায়ই বাবাকে মনে করে সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু পোস্ট করে থাকেন শ্রীলেখা মিত্র।

Comments
Loading...
error: Content is protected !!