GoomZoom
Nonstop Entertainment

“জীবনে যারা তোমাকে নামানোর চেষ্টা করবে, তাদের ছোট না করে তুমি বড় হও”, মোটিভেশনাল বক্তার ভূমিকায় বাম অভিনেত্রী শ্রীলেখা মিত্র!

নেট মাধ্যমে প্রায় নিজের ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। গত কয়েক দিনে সেই যোগাযোগটা বেশ অনেকটাই বেড়ে গিয়েছে। বেশ কয়েকদিন ধরে তিনি সোশ্যাল মিডিয়ায় উত্তর দিচ্ছেন ভক্তদের প্রশ্নের। কখনও ভক্তদের চিন্তাধারা বদলানোর চেষ্টা করছেন। কখনও ডেটে যাচ্ছেন রেড ভলেন্টিয়ারের সঙ্গে। আবার কখনও জীবনে স্ট্রাগল সামাল দেওয়ার, উপায় বলে দিচ্ছেন অনুরাগীদের।

তবে প্রথমে প্রেরণাদায়ক বার্তা দিতে একটু ইতস্তত করছিলেন তিনি। কিন্তু পরে অনুরাগীর প্রশ্নের উত্তরে তিনি বলেন, “আমি তো মোটিভেশনাল স্পিকার নই।” তারপর তিনি নিজে থেকেই বলেছেন, “জীবনে তোমাকে নামানোর চেষ্টা অনেক লোকই করবে। তাদের ছোট না করে তুমি বড় হও।” অভিনেত্রী উপদেশ দেন, জীবনের স্ট্রাগল সামলাতে মেডিটেশনও ট্রাই করতে পারে তাঁর ভক্ত। সেটা সাহায্য করবে পরবর্তীতে।

অভিনেত্রীর নিজের জীবনেও সমস্যা কম নয়। স্পষ্টবক্তা হওয়ার কারণে বারবার সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। কিন্তু তাও নিজেকে পজেটিভ রেখে, এবার ভক্তের জন্য পজিটিভ বার্তা দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি আদিত্য বিক্রম সেনগুপ্তর তৃতীয় ছবি “ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা” ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্থান পেয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী।

এখন এই মুহূর্তে তিনি ফিল্ম ফেস্টিভ্যাল নিয়েই বেশ ব্যস্ত। কিন্তু মাঝেসাজেই নিজের অপমানের যোগ্য জবাব দেন অভিনেত্রী। এখন যদিও তিনি ঠিক করেছেন সমস্ত নেতিবাচক বার্তা থেকে নিজেকে দূরে রাখবেন। শুধুমাত্র মন দেবেন অভিনয় জগতে।

এই মুহুর্তে তাঁর হাতে বেশ কয়েকটি কাজও রয়েছে। এর আগে তাঁর কাজ ছিল না বলা যায়না। বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করার জন্য অফার এসেছিল তাঁর কাছে। কিন্তু তিনি কিছু ভালোর অপেক্ষায় ছিলেন। যাতে এই এতোদিনের একটা বিরতি। তবে এই মুহূর্তে আশা করা যাচ্ছে, নতুন কিছুতে দেখা যেতে চলেছে তাঁকে।

Comments
Loading...
error: Content is protected !!